শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনার কলমাকান্দায় মঙ্গলবার দুপুরে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ ।

তার নাম বন্যা সরকার (১৪ ) সে উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের রাজাপুর আবাসন প্রকল্পের বাচ্চু সরকারের কন্যা। কলমাকান্দা উচ্চ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

নিহতের মা নীলিমা রানী দে জানায় , আজ দুপুর অনুমান সাড়ে ১২ টার দিকে গোসল করে । পরে কাপড় প্লাটানোর জন্য ঘরে যায়। পরে ভিঁজা কাপড় না প্লাটাইযা সে গলায় ওড়না পেঁচিয়ে ঘরে লোহার অ্যাঙ্গেলর সাথে বন্যা সরকার ফাঁস দেয় । পরে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আবাসন প্রকল্পের বাসিন্দাদের সহযোগিতায় উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মৌসুমি করিম মৌরি তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে ৫২ বাংলা টিভিকে বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য বিকেলেই নেত্রকোণার আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন