শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্যাটারি চালিত অটো চাপায় দুর্গাপুরে শিশু নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণা জেলার দুর্গাপুরে ব্যাটারি চালিত অটো চাপায় এক ছয় বছরের শিশু নিহত ও আরেক শিশু গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৬ অক্টোবর) বিকালে সাড়ে ৩টার দিকে দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া-শিবগঞ্জ সড়কের পৌর এলাকার খুজিউড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত সাইফুলকে (১২) মুমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় চালক মামুনকে (২০) অটোসহ আটক করা হয়েছে বলে জানায় পুলিশ। সে উপজেলার ভেন্নাকান্দা চৌরাস্তা এলাকার আ. কুদ্দুছের ছেলে।

নিহত শিশু জুমান (৮) দুর্গাপুর উপজেলার খুজিউড়া গ্রামের মোবারক মিয়ার ছেলে। নিহত শিশু খুজিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। তার পিতা ট্রলার (ইঞ্জিন চালিত এক ধরনের নৌকা) চালক। আর গুরুতর আহত সাইফুল একই উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের শাহপুর কৃষ্টপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  সোমবার (২৬ অক্টোবর) বিকালে দিকে পাঁচ যাত্রী নিয়ে গাঁওকান্দিয়া এলাকা থেকে ব্যাটারি চালিত অটোটি শিবগঞ্জের উদ্দেশে ছেড়ে আসে। গাঁওকান্দিয়া-শিবগঞ্জ রাস্তায় পৌর এলাকার খুজিউড়া নামক স্থানে অটোটি পৌঁছলে জুমান দৌঁড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় অটোর নিচে চাঁপা পরে।

এসময় চালক কষে ব্র্যাক করলে অটোটি উল্টে যায়। এতে সাইফুল নামে এক আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা জুমান ও সাইফুলকে উদ্ধার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জুমানকে মৃত ঘোষনা করেন। আর সাইফুলকে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ৫২ বাংলা টিভিকে বলেন, জুমানের মৃতদেহটি হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের বাবা ট্রলার চালককে খবর দেয়া হয়েছে। নিহতের পরিবারের সম্মতিতে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ ও পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। গুরুতর আহত সাইফুলের অবস্থা শঙ্কামুক্ত বলে জানতে পেরেছি। অটোসহ চালক মামুনকে আটক করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন