বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আজমানে আল বাহা আল আহমার টাইপিং এর শুভ উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশীদের অভ্যান্তরীণ ভিসা ট্রান্সফার চালু করায় দুদেশের সরকারকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন  আজমানের ব্যবসায়ীবৃন্দ।

গত ২৩ অক্টোবর  শুক্রবার বিকাল ৫টায় আজমানের রাশিদিয়া তিন প্রদেশের সবুরা বিল্ডিংয়ে আল বাহা আল আহমার টাইপিং এর শুভ উদ্বোধনকালে ব্যবসায়ীরা এ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নতুন এই প্রতিষ্ঠানটি  ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন কোম্পানির লিগ্যাল এডভাইজার  নিজাম উদ্দিন এবং কোম্পানির চেয়ারম্যান  ওমর আলী ।

এছাড়াও  উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  লোকাল  এম্পয়ার মাহমুদ হাসান,জেনারেল ম্যানেজার তানভীর আহমেদ, পিআরও মোহাম্মদ রাশেদ এবং আজমান যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাজিব।

আল বাহা আল আহমার টাইপিং এর চেয়ারম্যান ওমর আলী জানিয়েছেন, মূলত  কাস্টমারদের সকল ধরনের ভিসা প্রসেসিং অর্থাত  ইনভেষ্টর ভিসা,এমপ্লয়মেন্ট ভিসা, ভিজিট ভিসা সংক্রান্ত যাবতীয় কাজ সম্পূর্ণ পেশাদারিত্বে আন্তরিকভাবে করা হবে। একই সাথে এয়ার লাইন্স টিকেটিং সহ  যাবতীয়  টাইপিং এর কাজের সেবা  এখানে  পাওয়া যাবে।প্রতিষ্ঠানের পক্ষ থেকে পরে অতিথি ও শুভানুধ্যায়ীদের জন্য  প্রীতিভোজের আয়োজন করা হয়।

নিষ্ঠার সাথে সেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রাত্রি ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন