বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


 নির্মাতা রাতুলের  ‘বৃদ্ধাশ্রম’ সামাজিক দায়বদ্ধতা জাগরণে  ভূমিকা রাখবে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃদ্ধাশ্রম’ নিয়ে বাংলাদেশে প্রথমবারের মত র‌্যাপ গান নির্মাণ করছেন তরুণ নির্মাতা জাহিদ হাসান রাতুল।

এ উপলেক্ষে  ২৪ অক্টোবর শনিবার সন্ধ্যায় ধানমন্ডি ২৭ এ জনপ্রিয় মডেল অন্তু করিমের অফিসে বৃদ্ধাশ্রম র‌্যাপ গানটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। আগামী ৩০ অক্টোবর গানটি Binodon 360 নামে একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

প্রিমিয়ার শোতে গানটি দেখার পর মডেল অন্তু করিম বলেন, এটি একটি সাহসী উদ্যোগ। সামাজিক দায়বদ্ধতা থেকে রাতুল যে কাজটি করেছে সত্যি প্রশংসার দাবি রাখে। এই গানটি একবার দেখার পর দ্বিতীয়বার গানটি কেউ দেখবেনা । কারণ সবার মধ্যে ভয় কাজ করবে। কেননা আমরা বাবা মায়ের সঙ্গে কি আচরণ করি তাই এই গানের কথা এবং চিত্রায়নে ফুটে উঠেছে। তিনি আরো বলেন, বাবা মা না থাকলে বুঝি কত বড় আশ্রয় আমরা হারিয়ে ফেলেছি।

গানটি নির্মাণের সাথে যুক্ত সবার উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাব-২ এর এডিসি মনিরুজ্জামান, বাংলাদেশ পুলিশের সাইবার ক্রাইম বিভাগের এডিসি নাজমুল ইসলাম, জনপ্রিয় অভিনেতা ও মডেল অন্তু করিম, বিশিষ্ট গীতিকার মূসা কে, মাহমুদ, জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী বেলাল খান, সাম্প্রতিক দেশকালের নিজস্ব প্রতিবেদক মাহমুদ সালেহীন, উপস্থাপক ফয়সাল হক আকাশ, সঙ্গীত শিল্পী শুদ্ধ, তাসনিম মীমসহ  অনেকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন