শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটের ব্যবসায়ী ও সমাজসেবী মিসবাহুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট শহরের ব্যবসায়ী ও সমাজসেবী মিসবাহুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
২৪ অক্টোবর, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে মারা যান। হার্টের সামান্য অসুস্থতা নিয়ে তিনি সকালে ডাক্তারের পরামর্শ নিতে স্বাভাবিক ভাবেই হাসপাতালে যান। কিন্তু হাসপাতাল পৌছার পর আকস্মিক ভাবে মৃত্যু বরন করেন।
নগরীর আম্বরখানায় বসবাসকারী মিসবাহুল ইসলামের গ্রামের বাড়ী সিলেটের কানাইঘাট উপজেলার দর্পনগর গ্রামে। তিনি নগরীতে স্যামসাং ফোনের একটি শো রুমের ডিরেক্টর ছাড়াও একাধিক ব্যবসায় যুক্ত ছিলেন। সমাজ-সংস্কৃতির সক্রিয় মানুষ হিসেবে ছিলেন সুপরিচিত। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর।
মরহুম মিসবাহ স্ত্রী, ছোট্র দুটি মেয়ে ও তরুন বয়সি ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখেগেছেন। শনিবার রাত সাড়ে ১০ টায় সিলেট নগরীরর মানিকপীর কবরস্থান প্রাংগনে ১ম জানাযা এবং রোববার সকাল ১১টায় দর্পনগর বাল্লাগ্রাম মসজিদে ২য় নামাজে জানাযা অনুষ্টিত হবে। পরে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে। যার পাশেই রয়েছে তার প্রতিষ্ঠিত একটি হাফিজি মাদ্রাসা। ফান্স প্রবাসী মরহুমের বড় ভাই মিনহাজ চৌধুরী ও ছেলে নাফিজ চৌধুরী পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামান করেছেন।
এছাড়া লন্ডন বাংলা প্রেসক্লাবের সেক্রেটারি ও চ্যানেল এস’র চীফ রিপোর্টার মুহাম্মদ জুবায়ের তাঁর ভগ্নিপতি মিসবাহুল ইসলাম চৌধুরীর রুহের মাগফেরাত কামনা করে লন্ডন ও বাংলাদেশের বন্ধুবান্ধবসহ পরিচিত মহলের দোয়া কামনা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন