শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাংবাদিক আফজাল হোসেন রোমানের মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এনটিভি ইউরোপের ইতালি প্রতিনিধি ও অনলাইন চ্যানেল এবি২৪.টিভি এর সিইও সাংবাদিক আফজাল হোসেন রোমানের মায়ের মৃত্যুতে  মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে সোমবার বাদ মাগরিব রাজধানী রোমের তরপিনাত্তারা মুসলিম সেন্টার (TMC) দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। একই সময়ে মহিলাদের উদ্যোগে স্থানীয় রসই রেস্টুরেন্টের হলরুমে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

তরপিনাত্তারায় মুসলিম সেন্টার মসজিদে ইমাম ও খতিব মাওলানা হুমায়ূন রাশিদ রাজীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস ইতালী কাউন্সিলর এরফানুল হক। এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালী সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকী বাচ্চু, ইতালি আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাহতাব হোসেন, সহ-সভাপতি আব্দুর রউফ ফকির, শাহ আলম, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শোয়েব দেওয়ান, সাংগঠনিক সম্পাদক দিন মোহাম্মদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান মুন্সী লাভু, সদস্য মোঃ সোহেল, শাখাওয়াত হোসেন সাখন। বৃহত্তর ঢাকা সমিতি ইতালির উপদেষ্টা আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতি ইতালির উপদেষ্টা মাহমুদুল হাসান, সভাপতি আবুল কালাম, সিনিয়র সহ সভাপতি শামসুল ইসলাম, এদিকে রসই রেস্টুরেন্টে আয়োজিত দোয়া মাহফিলে মহিলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালির সভাপতি লায়লা শাহ্, সাধারণ সম্পাদক সৈয়দা শামীমা জামান, সহ সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলী, নার্গিস আক্তার, মাহমুদা বেগম, সুলতানা নিগার মিতা, খুকু মনি, সানজিদা বাছের, ফারিয়া আঁখি, সহ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক নেত্রীবৃন্দসহ প্রবাসী বাংলাদেশীরা।

এসময় সকলেই মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মিলাদ মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা জসিম উদ্দিন ও হাফেজ আফজাল হোসেন। পরে আফজাল হোসেন রোমানের মা আফরোজা বেগম শান্তির আত্মার মাগফেরাত কামনা করে ও বিশ্বব্যাপী মহামারী করুণায় আক্রান্তদের সুস্থতা ও প্রবাসীদের মৃত সকল আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন (TMC) মসজিদের ইমাম ও খতিব মাওলানা হুমায়ূন রাশিদ রাজী।

উল্লেখ্য আফরোজা বেগম শান্তি গত বেশকিছু দিন যাবত অসুস্থ থাকার পর গত শুক্রবার গাজীপুর ইন্তেকাল করেন। তার মৃত্যুতে আত্মার মাগফেরাত কামনা করে গাজীপুর সহ ইতালীতে বিভিন্ন মসজিদে শুক্রবার বাদ জুম্মাহ দোয়া মাহফিল করা হয়। ২৩শে অক্টোবর বাদ জুমা দস্যুনারায়নপুর সরকার বাড়িতে মরহুমার কুলখানি অনুষ্ঠিত সম্পন্ন হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন