শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বোয়ালখালীতে অভিযান, শত কোটি টাকার পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চট্রগ্রামের বোয়ালখালী উপজেলা কালুরঘাট -মনসারটেক জাতীয় মহাসড়ক এর দুই পাশের সকল অবৈধ স্থাপনা আজ উচ্ছেদ করা হয় । উপজেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ অধিদপ্তর যৌথভাবে এই অভিযান পরিচালনা করে ।

গতকাল সকাল ১০:০০ টা থেকে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন এর নেতৃত্বে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। দুই সপ্তাহ আগে থেকেই অবৈধ স্থাপনার মালিকদের গণবিজ্ঞপ্তিসহ মাইকিং করা হয়। আজ সকাল থেকেই দেখা যায় বেশিরভাগ স্থাপনা সরিয়ে নিচ্ছেন অবৈধ ব্যবহারকারীরা। অভিযানে মিলিটারি পোল এলাকা থেকে কালুরঘাট সেতুর পূর্ব পাড় পর্যন্ত প্রায় ৫ শতাধিক দোকান, কমিউনিটি সেন্টার, শিল্প প্রতিষ্ঠান এর বর্ধিত অংশ উচ্ছেদ করা হয় । দিনব্যাপী এই অভিযানে মিলিটারি পোল, শাকপুরা বাজার, ফুলতল বাজার, পেতন আউলিয়ার গেট, কালুরঘাট বাজার সংলগ্ন প্রায় ৩ শতাধিক একর সড়ক ও জনপথ বিভাগের ভূমি উদ্ধার করা হয়।

অভিযান এ নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দ্বায়ীত্ব পালন করেন বোয়ালখালী উপজেলার সহকারী কমিশনার ভূমি জনাব মোঃ মোজাম্মেল হক চৌধুরী। অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ এর পটিয়া উপবিভাগ এর উপ-বিভাগীয় প্রকৌশলী উপ সহকারী প্রকৌশলী টোয়াইন চাকমা সহ বিপুল সংখ্যক কর্মচারী। আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন এস আই নেছার এর নেতৃত্বে বোয়ালখালী থানার একটি টিম। এছাড়াও অবৈধ স্থাপনা সমূহের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে পল্লী বিদ্যুৎ সমিতির বোয়ালখালীর সদস্যরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন