শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লক্ষিপাশা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে ঘোড়া প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী তুহিন বিজয়ী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষিপাশা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ঘোড়া প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম তুহিন ৩ হাজার ২২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিক নিয়ে মাহতাব উদ্দিন জেবুল ৩ হাজার ১৩৮ভোট পেয়েছেন, নৌকা প্রতিক নিয়ে মাহমুদ আহমদ পেয়েছেন ২ হাজার ৮৬২ ভোট ও ধানের শীষ নিয়ে আফজল হোসেন পেয়েছেন ১ হাজার ৪২২ ভোট।

নির্বাচনে মোট ভোট কাস্ট হয়েছে ১০হাজার ৭২৯ । বাতিল হয়েছে মোট ৮৩ ভোট। ইউনিয়নে মোট ভোট সংখ্যা ১৭ হাজার ৯শত ১১। মঙ্গলবার (২০ অক্টোবর ) রাতে গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সাইদুর রহমান বেসরকারিভাবে ওই ফলাফল ঘোষণা করেন। উল্লেখ্য, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন গত ৪ জুন মৃত্যুবরণ করেন। ফলে এ পদটি শূন্য হয়ে যায়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন