শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ফ্লাই দুবাইয়ের সেই ফ্লাইটের যাত্রীরা টাকা ফেরত পেয়েছেন, তবে পুরো টাকা নয়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এয়ারলাইন্সের ভুলে দুবাই থেকে ফেরত আসা ১০৪ বাংলাদেশিকে টিকিটের টাকা ফেরত দিয়েছে ফ্লাই দুবাই এয়ারলাইন্স। তবে টিকিটের পুরো অর্থ ফেরত পাননি অধিকাংশ যাত্রী।গত ৯ অক্টোবর ফ্লাই দুবাইয়ের দুটি ফ্লাইটে ঢাকা ও চট্টগ্রামের ১২৫ যাত্রী ঐ ফ্লাইটে দুবাই গেলেও তাদের মধ্যে ১০৪ জন যাত্রীকে দুবাই প্রবেশ করতে দেয়নি কর্তৃপক্ষ। প্রায় তিন দিন দুবাই বিমানবন্দরে চরম ভোগান্তির পর তাদের ফেরত পাঠানো হয় তখন।

এ নিয়ে ফ্লাই দুবাই সমালোচনার সম্মুখীন হয় এবং তাদের ব্যবসায়িক সুনামও ক্ষুন্ন হয় ।এরই প্রেক্ষিতে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ ঐ ফ্লাইটের ভুক্তভোগী যাত্রীদের টাকা ফেরত দিতে উদ্যোগ নেয়। গতকাল ১৯ অক্টোবর তারা যাত্রীদের টাকা ফেরত দেয়।

এদিকে, দুবাই ফেরত ১০৪ যাত্রীর মধ্যে যারা ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কেটেছেন তাদের অধিকাংশ টিকিটের বাকি টাকা ফেরত পাননি যাত্রীরা। ট্রাভেল এজেন্সিকে যে দামে ফ্লাই দুবাই টিকিট বিক্রি করেছে সে টাকাই ফেরত দেয়া হয়েছে দুবাই ফেরত যাত্রীদের।

ভুক্তভোগী যাত্রীদের অভিযোগ, ফ্লাই দুবাই এজেন্সিগুলোর কাছে ৫২ থেকে ৬০ হাজার টাকা দামে টিকিট বিক্রি করলে তাদের কাছে ট্রাভেল এজেন্টরা ৮০ থেকে এক লাখ টাকা পর্যন্ত নিয়েছে। এখন তাদের বাকি অর্থ ফেরত দিতে টালবাহানা করছে এজেন্সিগুলো। এ ব্যাপারে সিভিল অ্যাভিয়েশনের সহযোগিতা চান যাত্রীরা।

এ বিষয়ে ট্রাভেল এজেন্টদের সঙ্গে যোগোযোগ করতে বলছে ফ্লাই দুবাই। দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনুষ্ঠানের মাধ্যমে দুবাই ফেরত ১০৪ যাত্রীকে টিকিটের অর্থ ফেরত দেয় এয়ারলাইন্সটি। তবে পুরো অর্থ ফেরত না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা।

১১ অক্টোবরে ফেরত আসা যাত্রীদের অভিযোগ ও এয়ারলাইন্সের কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ শেষে ১৮ অক্টোবরের মধ্যে ফেরত আসা যাত্রীদের টিকিটের টাকা ও আনুষঙ্গিক খরচ বাবদ অতিরিক্ত আরও সাড়ে তিন হাজার টাকা ফেরত দেয়ার নির্দেশ দেয় বিমানবন্দরের ভ্রাম্যমাণ আদালত।

টিকিটের অর্থ হস্তান্তর অনুষ্ঠানে সিভিল অ্যাভিয়েশন চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান এই ঘটনার জন্য দুবাইয়ের ইমিগ্রেশন পলিসি পরিবর্তনকে দায়ী করেন। তিনি বলেন, এর জন্য এয়ারলাইন্সকে পুরো দোষ দেয়া যায় না। এর আগেও আবুধাবি থেকে দুটি এয়ারলাইন্সের ১১২ জন যাত্রী ফেরত পাঠানো হয়েছিল তাদের ভুলের কারণে।

ফ্লাই দুবাইয়ের কান্ট্রি ম্যানেজার অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য দুঃখ প্রকাশ করে আগামীতেও যাত্রীদের সঙ্গে থাকার অনুরোধ জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন