বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্রাজিলে দূর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশী নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্রাজিলে দূর্বৃত্তের গুলিতে নিহত হয়েছে একজন বাংলাদেশী।  নিহত প্রবাসীর নাম  মুত্তাকিন আহমদ রায়হান ।  ২৩ বছর বয়সী তরুণের  বাড়ি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের  ‘চর গ্রামে’ । রায়হানের বাবার নাম সিরাজুল ইসলাম।

শুক্রবার ১৬ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ব্রাজিলের সাওপাওলো শহরে এই ঘটনা ঘটে। সেদেশের একটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে হত্যার পর ৩ যুবক পালিয়ে যাচ্ছে। রায়হানের মৃত্যুতে তার পরিবার সহ ব্রাজিলে প্রবাসীদের মাঝে  শোকের ছায়া নেমেছে।

পরিবার ও ব্রাজিল প্রবাসী সূত্রে জানা গেছে,জীবিকার তাগিদে কয়েক বছর আগে ব্রাজিলে পাড়ি জমান রায়হান। সেখানে তিনি টেক্সি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। প্রতিদিনের মতো রায়হান শুক্রবার সন্ধ্যায় টেক্সি নিয়ে বের হন। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে সাওপাওলো শহরে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে।

 ব্রাজিলের গণমাধ্যমে প্রচারিত একটি  সংবাদে দেখানো হয়  রায়হানকে হত্যার দৃশ্য একটি একটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ইতিমধ্যে   ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

এক মিনিট ৪৩ সেকেন্ডর ওই ভিডিওতে দেখা যায়, রায়হান তার সাদা রঙের টেক্সি রাস্তার পাশে দাঁড় করান। এরপর ওই গাড়ি থেকে এক তরুণী নেমে আসেন। হঠাৎ তিন দুর্বৃত্ত ওই গাড়ির কাছে যায়। কিছুক্ষণ পর তারা গাড়িতে থাকা রায়হানকে গুলি করে দৌঁড়ে পালায়।

  কী কারণে রায়হান খুন হয়েছেন, সে বিষয়ে এখনও স্পষ্ট কোনো তথ্য জানা যায়নি। তবে স্থানীয় প্রবাসী একটি সূত্র জানিয়েছে, টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে দুর্বৃত্তরা রায়হানকে গুলি করে হত্যা করতে পারে।

 এদিকে খবর পেয়ে ব্রাজিলের স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে মর্গে পাঠিয়েছে। একই সাথে হত্যা রহস্য উদঘাটনের জন্য মাঠে নেমেছে ব্রাজিল পুলিশ। কয়েক জন ব্রাজিল প্রবাসী রায়হানের পরিবার ও গ্রামের লোকজনের সাথে মুঠোফোনে কথা বলেন। তারা জানিয়েছেন, রায়হানরা ২ ভাই ও ৩ বোন।   রায়হান খুব ভালো ছেলে ছিল। মুত্তাকিন আহমদ রায়হান কয়েক বছর আগে  ব্রাজিলে এসেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন