শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোনার বারহাট্টায় ট্রেনের নীচে কাটা পড়ে তিন ভাই নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সাহ্তা ইউনিয়নের স্বল্প দশাল নামক স্থানে রবিবার (১৮ অক্টোবর) ভোর রাতে রেল লাইনে ঘুমন্ত অবস্থায় চলন্ত ট্রেনের নীচে কাটা পড়ে দুই সহোদরসহ তিন ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, স্বল্প দশাল গ্রামের আব্দুল হেকিমের ছেলে রিপন মিয়া (২৪) ও স্বপন মিয়া (২২) এবং তাদের চাচাতো ভাই কোরবান আলীর ছেলে মুখলেস মিয়া (২৮)।

স্থানীয়দের বরাত দিয়ে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ সমর বড়ুয়া জানান, রিপন, স্বপন এবং মুখলেস তিন ভাই মিলে তাদের বাড়ির পাশে একটি ডোবা সেচে মাছ ধরার জন্য রাত জেগে ডোবার পানি নিস্কাশনের কাজ করছিল। এক পর্যায়ে সারা রাত জেগে কাজ করার পর রবিবার ভোর রাতে ক্লান্ত হয়ে ডোবার পাশে রেল লাইনে বিশ্রাম করার জন্য গাঁ এলিয়ে দেয়। এক পর্যায়ে তারা ঘুমিয়ে পড়ে। এ সময় ঢাকা থেকে মোহনগঞ্জগামী হাওড় এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে তারা তিন জনই ঘটনাস্থলে মারা যায়।

তিনি আরো জানান, এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই তিন জনের লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন