শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিসিএ শেফ অব দা ইয়ার- প্রতিযোগিতায় বাংলাদেশী কারী ব্রান্ডিং  » «   দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালির মিলানে সোনার বাংলা গ্রুপের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মিলানের লাম্পুনিয়ানো মাঠে সোনার বাংলা গ্রুপের টি ১০ ক্রিকেট প্রথম বারের মতো ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।১২ সেপ্টেম্বর রবিবার  মিলানের লাম্পুনিয়ানো মাঠে “ সোনার বাংলা গ্রুপের আয়োজনে এ খেলাটি অনুষ্ঠিত হয়।

মহামারী করোনার প্রাদূর্ভাবে দেশটির আইনানুযায়ী প্রায় সাত মাস খোলা মাঠে সকল খেলাধুলা বন্ধ থাকার পর ধীরে ধীরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আবারো ক্রিকেট খেলার আনন্দে মেতে ওঠে দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশী তরুণরা।

খেলায় সর্বমোট ১৪টি দল অংশ নেয়। প্রতি দলে মোট ৯ জন করে খেলোয়াড় এবং প্রতি দল ১০ ওভার করে খেলার সুযোগ পায়। দিনব্যপী খেলাটি চলে।

ফা্ন্যাল ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে সোনার বাংলা গ্রুপ। এতে ১০ ওভারে ১৩৫ রান সংগ্রহ করে মাঠ ছাড়ে দলটি। পরে ১৩৬ রানের টার্গেট নিয়ে মাঠে নামে মাদারীপুরের দল “ভিয়া পাদোভা অল স্টার টিম”।

খেলা শেষে আয়োজন করা হয় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের। এতে সভাপতিত্ব করেন তরুণ সংগঠক জুুবায়ের আহমেদ শিশু এবং অনুষ্ঠানের পরিচালনা করেন বিল্লাল হুসেন ও রাজু আহমদ।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুর মোহাম্মদ মালেক, হাসিবুল আলম সেলিম, সারওয়ার হোসাইন, জাকির হোসেন, তপু খান, মামুন হাওলাদার, মামুন খান, আব্দুল বাসিত দল, আবুল হাকিম, এনামুল হক সরকার,রাজু আহমেদ নুরুল আফছার বাবুল,ফয়ছল খান,শুভ্র ফকির রুহুল আমিন রাহুল,জমির হোসেন ,মিজান আহমদ, যুব হোসাইন, নজরুল, সবুজ,প্রমুখ।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, প্রবাসের মাটিতে শত কর্মব্যস্ততার মাঝে এ ধরনের উদ্যোগ সত্যিই কঠিন কাজ হলেও বাংলাদেশী এই তরুণদের বলিস্ঠ আয়োজনেই এ টুর্নামেন্টটি সম্পন্ন হয়েছে । অথিতিবৃন্দ আয়োজকদের ধন্যবাদ জানান।এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আহবান জানান।

অতিথিদের বক্তব্যের শেষে প্রতিক্রিয়া ব্যক্ত করে বক্তব্য রাখেন দলের অধিনায়ক এবং আয়োজকবৃন্দ। এরপর বিজয়ীদের হাতে ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনা এবং আয়োজনে ছিলেন সুলাইমান ইয়াছিন, রমজান, নিক্সন, শিব্বির, সোহাগ, কয়েছ,ছাইফ,আসিফ,রনি,ইমরান, সোয়েব,সামাদ,তুফায়েল প্রমুখ।

খেলার মাঠে দর্শক সারিতে ছিলেন বিভিন্ন দেশের নাগরিকগণ এবং বাংলাদেশী কমিউনিটির সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন