শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাগেরহাট জেলার মোংলায় ফাদঁসহ ৩ হরিন শিকারী আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সুন্দরবনের চরাপুটিয়া এলাকা থেকে তিন হরিন শিকারীকে ফাদঁসহ আটক করেছে বন বিভাগের ষ্মাট টিমের সদস্যরা। রোববার গভির রাতে বনের গহিন থেকে হরিন ধরার জন্য ফাদঁপাতা অবস্থায় নৌকাসহ তাদের আটক করা হয়। সোমবার(১৩অক্টোবর) তাদের মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হবে বলে জানায় চাদঁপাই ষ্টেশন কর্মকর্তা ওবায়দুর রহমান।

পুর্ব সুন্দরবনের চাদঁপাই রেঞ্জ কর্মকর্তা এনামুল হক জানায়, একদল হরিন শিকারী বনের মায়াবি হরিন শিকার করে উপকুলে এনে তা বিক্রি করছে এম গোপন সংবাদ পাই বন রক্ষিরা। গোপন এমন সংবাদের সুত্রধরে চাদঁপাই রেঞ্জের চলাপুটিয়া এলাকায় অভিযান চালায় বন রক্ষীদের টহলরত ষ্মাট টিম। তারা চরাপুটিয়া মেইন খালের ভিতরে একটি নৌকা দেখতে পেয়ে সন্দেহ হয়। গোপনে নৌকার কাছে গিয়ে কোন লোকজন না দেখে পায়ের চিহ্ণি অনুযায়ী সামনের দিকে আগাতে থাকে ষ্মাট টিমের সদস্যরা। এসময় হরিন ধারার ফাদঁ পাততে দেখে ধাওয়া করে। শিকারী দৌড়ে পালানোর সময় হাতে-নাতে তাদের আটক করতে সক্ষম হয় বন রক্ষিরা।

আটককৃতরা হচ্ছে,মফক্কর আলী শেখ’র ছেলে সৈয়দ ষেখ (৪৫), মাহবুবু শেখ’র ছেলে হযরত আলী শেখ (৪৩) ও পীর আলী শেখ’র ছেলে ফারুক শেথ (৪০)এদের সকলের বাড়ী খুলনা জেলার দাকোপ ও বইটাঘাটা বিভিন্ন এলাকায়। ষ্মাট টিমের সদস্যরা এসময় বনের ভিতরে পাতা ফাদঁ ও নৌকায় তল্লাশী করে আরো বেশ কিছু পাদঁ ও মাংস কাটা ও রক্ষনাবেক্ষনের জন্য পাতওসহ সরঞ্জামাদী জব্দ করে। আটক কৃতদের বিরুদ্ধে বন আইনের মামলা দায়ের শেষে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানায় বন বিভাগের চরাপুটিয়ার ফাড়ীফিসের ইনচার্জ মোঃ মিজানুর রহমান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন