বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


অর্থ আত্নসাতের অভিযোগ: রোমে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালির রাজধানী রোমে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে অর্থ আত্নসাতের অভিযোগ এন একজন সাংবাদিক সম্মেলন করলে অভিযুক্ত ব্যক্তি পাল্টা সাংবাদিক সম্মেলনে সে অভিযোগ অস্বীকার করে নিজেকে নির্দোষ হিসেবে উল্লেখ করেছেন।

বুধবার সন্ধ্যায় স্থানীয় একটি হলরুমে হোটেল ব্যবসায়ী মোহাম্মদ লিটনের বিরুদ্ধে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেন জহিরুল ইসলাম নামে এক ইতালি প্রবাসী। তার অভিযোগ ২০১৫ সালে হোটেল ব্যবসায় বিনিয়োগ করার জন্যে তিন দফায় মোট ৪ লাখ ইউরো প্রদান করেছেন। ব্যবসায় ৫০ শতাংশ শেয়ার দেয়ার কথা থাকলেও তিনি প্রতারণা করে পুরো শেয়ার নিজের নামে করে নেন। ভুক্তভোগী জহিরুল ইসলাম লিখিত বক্তব্যে উল্লেখ করেন ব্যবসায়ে বিনিয়োগের জন্য তিনি দেশের সকল জমি ও বসবাসের বাড়ি বিক্রি করে বর্তমানে অসহায় অবস্থায় দিন যাপন করছেন। অবিলম্বে বিনিয়োগকৃত অর্থ লাভসহ ফেরত দেয়ার দাবী ও সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

এদিকে পরের দিন বৃহস্পতিবার বাংলাদেশ ও ইতালিতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আনিত অভিযোগের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন ব্যবসায়ী মোহাম্মদ লিটন৷ তিনি উপস্থিত সাংবাদিকদের সামনে টাকা পরিশোধের বিভিন্ন প্রমাণাদি উপস্থাপন করেন এবং বলেন টাকা পরিশোধ করার পরেও তাকে বিভিন্নভাবে মিডিয়ায় ভুল তথ্য দিয়ে ও ভয়ভীতি দেখিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছে বলে অভিযোগ করেন। যা সামাজিক ও রাজনৈতিকভাবে তার সম্মান ক্ষুন্ন হচ্ছে।

এক প্রশ্নের জবাবে বলেন” আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং কোর্ট থেকে যে সিদ্ধান্ত আসবে তা আমি মেনে নেবো এবং যদি কোন টাকা অবশিষ্ট থাকে সেই টাকাও পরিশোধ করব।” তিনি আরো বলেন “তাদের এই ব্যবসায়ীক লেনদেনের ব্যপারে কোর্টের বিষয়টি এখনও উকিলদের মধ্যে আলোচনাধীন। এমতাবস্থায় সাংবাদিক সম্মেলনের নামে মিথ্যাচার উদ্দেশ্য প্রণোদিত এবং আইনের প্রতি অসম্মান জানানো।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন