শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবানন প্রবাসী বন্ধু মহল ঐক্য পরিষদের উপদেষ্টা সদস্য মোঃ রেজাউল করিমের বিদায় সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবানন প্রবাসী বন্ধু মহল ঐক্য পরিষদ লেবাননের উপদেষ্টা সদস্য মোঃ রেজাউল করিমকে বিদায় সংবর্ধনা দিয়েছে সংগঠনটি। (১১অক্টোবর২০২০ ইংরেজী) রবিবার বিকেলে রাজধানী বৈরুতের আশরাফিয়া এলাকার একটি কফি হাউজে সংগঠনের আলোচনা সভায় এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ তার হাতে স্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেন। তার দীর্ঘ প্রবাস জীবনে বিভিন্ন সময় অসহায় প্রবাসীদের সাহায্যার্থে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা দেয়া হয়।

লেবানন প্রবাসী বন্ধু মহল ঐক্য পরিষদ এর সভাপতি মোঃ আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি আঃ হাকিম, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার, সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর শেখ, সহ-সভাপতি মোঃ সাদ্দাম হোসেন সালেক, সহ-সভাপতি আশরাফুল আলম রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর বাদশা, সহ- দপ্তর সম্পাদক মোঃ বাদশা সরকার, সদস্য মোঃ শাহ জালাল সুমন, সদস্য ফারুক আলম, সদস্য মোঃ রিপন শেখ, সদস্য সাগর হোসেন, সদস্য মামুন, সদস্য আরো অনেকে সহ অনেকে।

করোনা ভাইরাসের কারণে আয়োজনের পরিষর ছোট হওয়ায় দুঃখ প্রকাশ করেন সভাপতি মোঃ আব্দুল হাকিম। তিনি সকল প্রবাসিদের করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরুধ করেন। করোনা মহামারীর মধ্যে যে সকল নেতাকর্মী অসহায় প্রবাসীদর পাশে ছায়ার মত দাড়িয়েছেন, সভাপতি আব্দুল হাকিম সেই সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বিশেষ ধন্যবাদ জানান।

তিনি সকল প্রবাসীদের এক ছাতার তলে ঐক্যবদ্ধ হয়ে চলার আহ্বান করেন।

উপদেষ্টা সদস্য মোঃ রেজাউল করিম বলেন, সংগঠনের সকল কার্যক্রম সাভাবিক থাকবে, স্বাস্থ্যবিধি মেনে সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

তিনি বলেন, লেবানন প্রবাসী বন্ধু মহল ঐক্য পরিষদ লেবাননের সকল পর্যায়ের প্রবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছে, তাই কাজের মাধ্যমে তার মুল্যায়ন করতে হবে। সকল নেতাকর্মীকে পুনরায় উজ্জীবিত হয়ে সংগঠনকে এগিয়ে নিতে হবে।

করোনা কালীন সময়ে নেতৃবৃন্দ যেভাবে অসহায় প্রবাসীদের পাশে দাড়িয়েছেন, তার ভূয়সী প্রসংসা করেন এই উপদেষ্টা। তিনি বলেন, যে সময় মানুষ ঘর থেকে বের হতে ভয় পেত, সেই সময় লেবানন প্রবাসী বন্ধু মহল ঐক্য পরিষদের নেতাকর্মীরা ত্রান নিয়ে অসহায় প্রবাসীদের দ্বারে দ্বারে গিয়েছে। যদিও ত্রানের পরিমান কম ছিল। এই ক্লান্তি লগ্নে যতটুকু সম্ভব করেছে তা সত্যিই প্রসংসনীয়।

তিনি সকল নেতাকর্মীদের এভাবেই অসহায় প্রবাসীদের পাশে দাড়ানোর অনুরোধ করেন। নেতাকর্মীরা তাদের বক্তব্যে সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পরিশেষে দেশে ফেরা উপলক্ষে সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিমের হাতে সম্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেয়া হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন