শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আবুধাবিতে ডোর-টু-ডোর কোভিড -১৯ পরীক্ষা বাড়ানো হয়েছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুধাবির মেডিকেল টিমগুলি সম্ভাব্য কোভিড -১৯ কেস সনাক্ত করতে ঘনবসতিপূর্ণ এলাকা গুলোতে পরীক্ষামূলক অভিযানের বিভিন্ন অঞ্চল পরিদর্শন প্রক্রিয়া বৃদ্ধি করেছে।

সম্প্রতি এক টুইট বার্তায় আবুধাবি সরকারী মিডিয়া অফিস এই তথ্য নিশ্চিত করেছে । সম্পূর্ণ ফ্রি এই পরীক্ষাটি আবুধাবি স্বাস্থ্য অধিদফতর (DOH) ,আবুধাবি পুলিশ , SEHA এবং স্বেচ্ছাসেবীদের সমন্বয়ে করা হচ্ছে ।

এই বিষয়ে আবুধাবি পুলিশের ফিল্ড কো-অর্ডিনেটর ক্যাপ্টেন ডাঃ আয়েশা আল মামারী বলেছেন, তারা যতটা সম্ভব লোকজনের টেস্ট করার জন্য বর্তমানে “শেখবুটি ” সিটিতে রয়েছেন । এর আগে “মুসাফাহ “সহ শিল্পাঞ্চলগুলিকে লক্ষ্য করে এপ্রিল মাসে আবুধাবিতে এই প্রক্রিয়াটি শুরু হয়েছিল।

এছাড়াও আমিরাতের জনবহুল আবাসিক এলাকাতেও এই ডোর-টু-ডোর টেস্ট প্রক্রিয়াটি চালানো হয়েছিল , যা বর্তমানে আরও বাড়ানো হয়েছে ।
আবুধাবি পুলিশ এর ফ্রন্টলাইনার ক্যাপ্টেন আলী আল ফারসি বলেন ,”আমরা মাঠের কর্মী, অন্য সবাইকে রক্ষা করতে এসেছি এবং তাদেরকে জানিয়ে দিন যে আমরা তাদের সহায়তা করতেই এসেছি।” আবুধাবি স্বাস্থ্য অধিদফতরের চেয়ারম্যান আবদুল্লাহ আল হামেদ বলেন যে, সংযুক্ত আরব আমিরাত এই মহামারীর বিরুদ্ধে লড়াই চলছে এবং এর বিস্তার রোধে যথাযত পদক্ষেপে সারা পৃথিবীতে্ইতিমধ্যে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে ।

স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় সূত্রে জানা যায় যে , বর্তমানে মহামারীটি শুরু হওয়ার পর থেকে আমিরাতে ১০.৮ মিলিয়ন পরীক্ষা করা হয়েছে ,যা জনসংখ্যার আনুপাতিক হারের দিক থেকে বিশ্বে অন্যতম ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন