শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গ্রীন সিগন্যাল ছাড়া আসায় দুবাই বিমানবন্দরে আটকে আছেন ১২৫ বাংলাদেশী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক শহর দুবাই বিমান বন্দরে গত ৯ অক্টোবর শুক্রবার বাংলাদেশ থেকে দুবাই এয়ারলাইন্সে  আসা প্রায় ১২৫ জন যাত্রী আটকে আছেন।

এ বিষয়ে দেশ থেকে আগত মুহাম্মদ আলমগীর নামে একজন যাত্রী থেকে জানা যায়, শুক্রবার রাতে ফ্লাই দুবাই এর চারটি ফ্লাইট করে আসা যাত্রীদের মধ্যে আটকা পড়েছেন প্রায় ১২৫ জন যাত্রী।

৮৫ হাজার টাকা দিয়ে ফ্লাই দুবাই করে এসেছেন বলে তিনি  জানান । তিনি জানান হয়ত ভিসা স্ট্যাটাস রেড থাকার কারণে তাদের আটকানো হয়েছে । বাংলাদেশ থেকে আসার সময় তিনি সহ আটকে পড়া বাকীদেরও ভিসা স্ট্যাটাস গ্রিন ছিল না বলে জানান তিনি।

দেশ থেকে আসার পূর্বে যেখান থেকে টিকেট নিয়েছিলেন সেখান থেকে টিকেট এর সাথে আইসিএ এপ্রোভাল এর একটি প্রিন্ট আউট পেপার দেওয়া হয়েছিল। যেই পেপারটি বাংলাদেশের ইমিগ্রেশন কে দেখানোর পর দেশ থেকে আসার ছাড়পত্র দেয়া হয়েছিল তাদের। ফ্লাই দুবাই এয়ারলাইন্সের টিকেট নেওয়ার সময় আমিরাত প্রবেশে কোনো সমস্যা হবে না  বলে তারা জানিয়েছিল। যে কারণে রেড সিগন্যাল থাকার পরও আমিরাতে এসেছেন তিনি। এছাড়াও তিনি বলেন আটকে থাকা যাত্রীদের সাথে দুবাই কনস্যুলেটের একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করেছেন। তিনি ছবি তুলেছেন এবং সবাইকে অপেক্ষা করতে বলেছেন।

ইতিমধ্যে গত ৮ অক্টোবর থেকে আমিরাত সরকারের পক্ষ থেকে কঠোরভাবে ঘোষণা এসেছে- আইসিএ এপ্রোভাল ছাড়া দুবাই বিমান বন্দর দিয়ে কাউকে প্রবেশ করতে দেওয়া হবেনা।  প্রবাসীদের এ সমস্যা সমাধানের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন আমিরাত প্রবাসীরা। ইতিমধ্যে আলমগীর নামে ঐ যাত্রী আবারো ফোনে জানিয়েছেন তাদেরকে রাতে দেশে পাঠিয়ে দেওয়া হতে পারে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন