শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


চতুর্থবারের মতো ইটালীতে অনুষ্ঠিত হচ্ছে ইন্টারন্যাশনাল মেডিক্যাল সায়েন্টিফিক কগ্রেস-২০২০



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ সহ সারা পৃথিবীর মেডিকেল শিক্ষার্থীদের গবেষণাধর্মী কাজে উদ্বুদ্ধ করার জন্য চতুর্থবারের আয়োজিত হতে যাচ্ছে “বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিকেল স্টুডেন্টস সায়েন্টিফিক কংগ্রেস(বিমসকন)” ২০২০। বৈশ্বিক মহামারীর এই সময় আয়োজিত হতে যাওয়া এ কনফারেন্সটি বাংলাদেশের মেডিকেল শিক্ষার্থীদের জন্য আয়োজিত প্রথম আন্তর্জাতিক ভার্চুয়াল সায়েন্টিফিক কনফারেন্স।

আইএফএমএসএ বাংলাদেশের সার্বিক তত্ত্বাবধানে আগামী ১৬-১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে উক্ত কনফারেন্সটি। বিমসকনের এবারের প্রতিবাদ্য – Healthcare in Pandemic: Integration of Clinical Approach with Research and Public Health Education। দুইদিনের এই আন্তর্জাতিক কংগ্রেসে রয়েছে ৩৪টি চিকিৎসা বিষয়ক কর্মশালা, কুইজ প্রতিযোগিতা, সায়েন্টিফিক পেপার উপস্থাপন, ক্যারিয়ার আলোচনা, ফটোগ্রাফি প্রতিযোগিতা, ভিডিও প্রতিযোগিতাসহ নানা আয়োজন। এছাড়া শিক্ষার্থীদের অংশগ্রহণে থাকছে বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

কংগ্রেসের পার্টনার হিসেবে রয়েছে পাবলিক হেলথ ফাউন্ডেশন বাংলাদেশ, আইমেড কনফারেন্স, ইন্ডিয়ান অটিজম সেন্টার, এইমস মিটিং, জুভেন্স প্রো মেডিসিনা সহ অনেক আন্তর্জান্তিক কনফারেন্স এবং সংগঠন। বাংলাদেশ ছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মেডিকেল শিক্ষার্থীরা ভার্চুয়াল এ কংগ্রেসে অংশ নিতে পারবে।
বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.bimsscon.org


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন