শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কালাইউরা একতা ফাউন্ডেশন ফ্রান্স পূর্ণাঙ্গ কমিটি গঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ফ্রান্সের প্যারিসে বসবাসরত সিলেট বিয়ানীবাজার এর জলঢুপ কালাইউরা গ্রামের তরুন ও যুবকদের উদ্যোগে কালাইউরা একতা ফাউন্ডেশন ফ্রান্স এর পূর্ণাঙ্গ   কমিটি  গঠন করা হয়েছে।

নিজ অঞ্চলের আর্থ সামাজিক ও মানবিক কাজে ফ্রান্স প্রবাসীদের ঐক্যবদ্ধ অংশগ্রহন এর উদ্দেশ্য কে সামনে রেখে   হোসেন আহমদ কে সভাপতি এবং মো. হারুনুর রশিদকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষনা করা হয়েছে।

সংগঠনের  উপদেষ্টাদের  সর্বসম্মতিক্রমে  ৯ সেপ্টেম্বর  শুক্রবার কালাইউরা একতা ফাউন্ডেশন ফ্রান্সে এর  উপদেষ্টা কমিটি, কার্যকরী কমিটি ও সম্মানিত সদস্যদের তালিকা প্রকাশ করা হয়েছে।

উপদেষ্টা কমিটি:

পারভেজ উদ্দিন (প্রধান উপদেষ্টা) ,শামীম আহমদ, হাসান আহমদ,মো. জয়নুল হক ,খয়রুল ইসলাম,মিজানুর রহমান (কফিল) ও জয়নাল হোসেন।

কার্যকরী কমিটি:

সভাপতি- হোসেন আহমদ

সহ-সভাপতি-রেজাউল ইসলাম(শিপলু)

সহ-সভাপতি-আলমগীর হোসেন(বিমান)

সাধারণ সম্পাদক-মোঃ হারুন রশিদ

সহ-সাধারণ সম্পাদক-ছাদেক আহমদ

সাংগঠনিক সম্পাদক-জাকির হোসেন

সহ-সাংগঠনিক সম্পাদক-আলী আহসান(অপু)

অর্থ-সম্পাদক- কবির আহমদ

সহ-অর্থ সম্পাদক-হুমায়ুন রশিদ(রেজা)

দপ্তর সম্পাদক-বাবর আহমদ

সহ-দপ্তর সম্পাদক-জুবের আহমদ

প্রচার সম্পাদক-ইমরান আহমদ

সহ প্রচার সম্পাদক-রেদওয়ান আহমদ

ক্রীড়া সম্পাদক- হাসান খাঁন(শিমু)

সহ-ক্রীড়া সম্পাদক-জবির আহমদ

শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক-ইমন আহমদ

সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক-সাহেদ আহমদ

ধর্ম সম্পাদক-জাহেদ হোসেন

সহ-ধর্ম সম্পাদক-হাসান আহমদ

সমাজ কল্যাণ সম্পাদক-সেলিম উদ্দিন

সহ-সমাজ কল্যাণ সম্পাদক-ইকবাল হোসেন।

সদস্যবৃন্দ:

তাজুল ইসলাম,জ্জুমন আহমদ,সাব্বির আহমদ,মারজান উদ্দিন,মো. আব্দুল হাকিম(মারুফ),আক্তার হোসেন,রুহেল আহমদ, খালেদ আহমদ,রাসেল ইসলাম(রুহেল),আব্দুল হাসিম(মোহন), জুনেদ আহমদ, অলিউর রহমান, কাউছার আহমদ, তানভীর আহমদ,মামুন আহমদ, মাহবুব মুরাদ,রাসেল আহমদ, রেজাউর রহমান,সিপন আহমদ।

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন