শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আরব আমিরাতের রাস আল খায়মায় বিনামূল্যে PCR টেস্ট এর ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ 



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাস আল খাইমাহ ট্যুরিজম ডেভলপমেন্ট অথরিটি (RKTDA) এবং রাস আল খায়মাহ হাসপাতাল যৌথভাবে আন্তর্জাতিক দর্শনার্থীদের জন্য ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত বিনা খরচে PCR (polymerase chain reaction) টেস্টিং এর ঘোষণা করেছে।

বুধবার জারি করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, RAKTDA কর্তৃক ভর্তুকিকৃত এই আয়োজনে আন্তর্জাতিক দর্শনার্থীদের জন্য “আল হামরা” মল এর RAK হাসপাতাল বা RAK মেডিকেল সেন্টারে বিনামূল্যে পিসিআর পরীক্ষাটি করা হচ্ছে । অংশীদারিত্বের ভিত্তিতে এই প্রোগ্রামটি আমিরাতকে আন্তর্জাতিক ভিসিটর এবং দর্শনার্থীদের বিনামূল্যে পিসিআর টেস্টিং প্রদান বিশ্বে এটাই প্রথম হিসেবে বলে ঘোষনা করা হয়েছে ।

বছরের শুরুতে রাস আল খাইমাহ বিশ্বের প্রথম শহর, যা আন্তর্জাতিক টেস্টিং সংস্থা “ব্যুরো ভেরিটাস” দ্বারা নিরাপদ শহর হিসাবে প্রমাণিত হয়েছিল এবং এর হোটেলগুলিতে বিস্তৃত স্বাস্থ্যবিধি এবং সুরক্ষা ব্যবস্থার কারণে ওয়ার্ল্ড ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম কাউন্সিল (WTTC) দ্বারা নিরাপদ ট্র্যাভেলস হিসেবে অনুমোদন লাভ করেছে। এই স্বীকৃতির পর পরই আমিরাতের হোটেল গুলিতে সকল কর্মীদের বিনা খরচে কোভিড ১৯ পরীক্ষা করা হয়েছিল ।

একই বিবৃতিতে আরও বলা হয় যে ,ভ্রমণ করিডোরগুলি খুলতে শুরু করার সাথে সাথে আমরা কোবিড ১৯ এর বিরুদ্ধে সুরক্ষার জন্য আমাদের প্রচেষ্টায় বিশ্বব্যাপী সেরা অনুশীলনগুলি অন্তর্ভুক্ত এবং প্রয়োগ করছি |রাস আল খায়মাহ টুরিজম ডেভেলপমেন্ট অথরিটি র CEO “রাকি ফিলিপ্স ” বলেন ,এই উদ্যোগটি এমন সময়ে নেয়া হয়েছে যখন দেশটা বছরের শীতল মাসগুলোর দিকে এগোচ্ছে । উল্লেখ্য, এসময়ে আমিরাতে এখানে আন্তর্জাতিক দর্শনার্থীর সংখ্যা বাড়ে ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন