শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দীর্ঘ ৭ মাস পর মন্ত্রী শাহাব উদ্দিন নিজ এলাকায় হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দীর্ঘ ৭ মাস পর মাননীয় বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন ফিরলেন নিজ নির্বাচনী এলাকায়। এনিয়ে বড়লেখা ও জুড়ী এলাকার মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। করোনা আক্রান্ত হয়ে যখন হাসপাতালে ছিলেন, তখন এলাকার মানুষের মধ্যে বিরাজ করছিল ব্যাপক দুশ্চিন্তা। হাজার হাজার লোক আজ তাদের প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগাপ্লুত। বরণ করে নিল ফুলেল শুভেচ্ছায়।

বুধবার (৭ অক্টোবর) মাননীয় মন্ত্রী সিলেটে এসে প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এর মাজার জিয়ারত করে নিজ এলাকায় ফিরলেন, দলমত নির্বিশেষে সকলের ভালবাসায় সিক্ত হলেন, নিজেও হলে পড়লেন ভীষন আবেগাপ্লুত।

মাননীয় মন্ত্রীকে বড়লেখা এবং বিয়ানীবাজার সীমান্তবর্তী সুনাই নদীর ব্রিজের আপামর জনসাধারণ ও নেতাকর্মী ফুল দিয়ে বরণ করে নেন।এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সুয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপস্থিত ছিলেন বড়লেখা এবং জুড়ী উপজেলা নির্বাহী অফিসার গণ, বড়লেখা পৌর মেয়র আবু ইমাম কামরান চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তাজ উদ্দীন, জুড়িও বড়লেখা উপজেলা অফিসার্স ইনচার্জ, উপস্থিত ছিলেন বড়লেখা ও জুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ হাজার হাজার সাধারণমানুষ। এসময় মন্ত্রীকে সর্বসাধারণের মানুষ সামাজিক দূরত্ব মেনে ফুল দিয়ে বরণ করে নেন।

মন্ত্রী পরবর্তীতে বড়লেখায় পৌঁছে প্রথমেই প্রথমেই উপজেলা আওয়ামী লীগের প্রয়াত ও সহ-সভাপতি নিমার আলী ও ফয়েজ আলি এবং সাধারণ সম্পাদক প্রয়াত আনোয়ার উদ্দিনের কবর জিয়ারত করার মাধ্যমে তাঁর কর্মসূচি শুরু করেন। মাননীয় মন্ত্রী উপস্থিত নেতাকর্মীরা এবং সাধারন মানুষের উদ্দেশ্যে বলেন, আমি অসুস্থ থাকাকালীন সময়ে আপনার যেভাবে আমার জন্য দোয়া করেছেন আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ হয়ে থাকব এবং আবার উনার জন্য দোয়া কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন