শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জের সড়ক সংস্কারের এক বছরের মাথায় ভাঙন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বরই উনিয়নের শেখপুর-গোয়াসপুর- নিয়াগুলরাস্তার গোয়াসপুর অংশে সংস্কারের এক বছরেরমাথায় ভাঙন দেখাদিয়েছে ।
জানা যায়,চলতি বর্ষামৌসুমের মধ্যভাগে এসেআকস্মিক ভাবে এইরাস্তার গোয়াসপুর বাজারহতে একশ মিটার দূরেমধ্য অংশে রাস্তার বড়একটি অংশ ধ্বসে চলেযায় পার্শ্ববর্তী পুকুরে।ফলে কয়েকমাস ধরেঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন । কর্তৃপক্ষকে একাধিকবার জানানো সত্ত্বেও ভাদেশ্বর ইউনিয়নের কয়েকটি গ্রামের চলাচলের একমাত্র জনগুরুত্বপূর্ণ সড়কের এই অংশের পূর্ণ সংস্কার না করায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।এলাকাবাসী বলছেন দ্রুতসংস্কার না করলে যে কোন সময় এখানে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

এব্যাপারে ভাদেশ্বর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণসম্পাদক জিল্লুর রহমান জানান, এই সড়কের ভাঙনের বিষয়েউপজেলা ইঞ্জিনিয়ারকে অবগত করা হলে তিনি জানিয়েছেন পরবর্তীসংস্কারের সাথে এই অংশের কাজ করা হবে।কিন্তু আরো সামন্য বৃষ্টিহলেই পুরো রাস্তা ধ্বসে যাবে। স্থানীয় বাসিন্দা সমাজ সেবক আলহাজ্ব নুরুল আম্বিয়া জানান,এই রাস্তা দ্রুত মেরামত করা জরুরী। অন্যতায় সরকারের এত টাকা ব্যয় করে নির্মিত উন্নয়ন প্রকল্প থেকে জনগণ বঞ্চিত হতে হবে। আমাদেরকে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হবে।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মাহামুদুল হাসান জানান, রাস্তার পাশে পুকুর থাকায় এবংবন্যার কারণে নিচের মাটি সরে যাওয়ায় রাস্তাটি ধেবে গেছে। অন্যদিকে আমাদের কাছে এ ধরনের ফান্ড না থাকায় তড়িৎ রাস্তার কাজ করা যাচ্ছে না । তবে রাস্তার পাশে গার্ডওয়াল সহ সংস্কারে দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন বলে জানিয়েছেন তিনি ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন