শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে সেব্রিনা ফ্লোরার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ উপজেলার একাধিক কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

রোববার ৪ অক্টোবর বেলা সাড়ে ১১টায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন। এসময় উপস্থিত ছিলেন, এনসিডিসি প্রোগ্রামের লাইন ডায়রেক্টর ডা. হাবিবুর রহমান, পরিচালক (স্বাস্থ্য) ডা. রাজিয়া সুলতানা, সহকারী পরিচালক (রোগতত্ত্ব) ডা. আনিসুর রহমান, ডা. সহদেব মন্ত্র রাজবংশী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী, ডা. মোঃ শাহনেওয়াজ রহমান প্রমুখ।

পরে বেলা দুপুর ১২টায় মুখিতলা কমিউনিটি ক্লিনিক ও বেলা ২টায় পৌরসভার ঘোগারকুল কমিউনিটি ক্লিনিক পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা মিছবাহ উদ্দিন । এসময় অধ্যাপক ডা. ফ্লোরা উপজেলার কোভিড-১৯ এর সকল কার্যক্রমের খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন এবং বিশেষ করে সবাইকে মাস্ক পরার আহবান করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন