বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালির মিলানে এমবিপিসি এর আয়োজনে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পর্তুগাল প্রবাসী সাংবাদিক যুক্তরাজ্য থেকে পরিচালিত অনলাইন গণমাধ্যম  ৫২বাংলা টিভি’র পর্তুগাল ব্যুরো প্রধান ও বঙ্গবাণী পর্তুগাল প্রতিনিধি জাকির হোসেন সংক্ষিপ্ত সফরে  ইতালির মিলানে আগমন উপলক্ষে মিলান বাঙলা প্রেস ক্লাবের আয়োজনে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইতালির বানিজ্যিক রাজধানী মিলানের স্হানীয় একটি বাংলাদেশী রেস্তোরাঁয় প্রেসক্লাবের উপদেষ্টা কথা সাহিত্যিক ও সাংবাদিক  তুহিন মাহামুদ এর সভাপতিত্বে  এবং প্রেসক্লাবের সদস্য জোবায়ের আহমেদ শিশুর  উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  প্রবাসী সাংবাদিক জাকির হোসেন।

 বিশেষ অতিথির  বক্তব্য রাখেন প্রেসক্লাবের  সদস্য ও চ্যানেল এস মিলান প্রতিনিধি আব্দুল বাছিত দলই,এটিএন বাংলা ইতালি প্রতিনিধি আহসান হাবিব শিমুল।

 এছাড়াও বক্তব্য রাখেন ইতালি ছাত্রলীগের সহ-সভাপতি কয়েছ আহমেদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর যুগ্ন সাধারণ সম্পাদক সোহাগ মিয়া, ইতালি ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক সৈয়দ মাহবুব আলম আঁখি,যুবলীগ নেতা মাসুদ আলী,বেলাল আহমদ ,মো: সোলেমান, ইয়াছিন আহমদ, রাজু আহমদ.ছাত্রলীগ নেতা  রাহাত তালুকদার,দিলওয়ার আহমেদ, সুয়েব আহমেদ, রাসেল সহ প্রমূখ।

বক্তারা বলেন, জাতির বিবেক হিসাবে  সাংবাদিক  সমাজের অন্যায় অবিচারের কথাগুলো তুলে ধরেন। এই পেশায় সামাজিক এবং নৈতিক দায়বদ্ধতা নিয়েই কাজ করতে হয়। কিছু  হলুদ সাংবাদিকের কারণে সমাজে বিভ্রান্তি সৃষ্টি হয়। এদিক থেকে সাংবাদিকদের আরও স্বচ্ছ ও দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে।যাতে সমাজ ও মানুষের কল্যাণ হয়।

প্রধান অতিথি বক্তব্যে বলেন,সাংবাদিকদের বলিষ্ঠ ভূমিকার কারণে আজ  দুর্নীতি, ধর্ষণ,হত্যার মত ভয়ংকর তথ্য জীবনের ঝুঁকি নিয়ে সমাজে তুলে ধরা হচ্ছে। প্রবাসেও বাংলাভাষী সংবাদকর্মীরা বাংলাদেশী কমিউনিটির সেবায় কাজ করছেন। তিনি মিলান বাঙলা প্রেসক্লাবের বিভিন্ন কাজের প্রসংসা করে প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যদের কে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সে অংশ গ্রহন করেন প্রেস ক্লাবের সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার। এ সময় প্রধান অতিথি কে ফুলেল শুভেচ্ছা জানান প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সহ উপস্থিত সকলে।

এ সময় উপস্থিত ছিলেন লোম্বারদিয়া আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সামাজিক ব্যক্তিত্ব জাকির হোসেন মামুন সহ  অনেকে।

অনুষ্ঠান শেষে অতিথিসহ সকলকে  নৈশভোজের মাধ্যমে আপ্যায়ণ করা হয়।  


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন