শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মুসল্লীদের মসজিদ মুখি করতে ব্যতিক্রমী উপহার প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্যক্তি ও সামাজিক বন্ধন কে উন্নত করতে মানুষের মধ্যে ভ্রাত্তিত্ব ও মূল্যবোধ জাগাতে হয়। নিজেকে মানবিক মূল্যবোধে নিয়ম শৃংখলার মধ্যে রেখে কাজ করতে ধর্মীয় শিক্ষার গুরুত্ব অপরিসীম। ইসলাম ধর্মে নামাজ শিক্ষাকে সবচেয়ে বেশী গুরুত্ব দেয়া হয়েছে। বলা হয়ে থাকে প্রতিদিন পাচ ওয়াক্ত নামাজ আদায়ের মাধ্যমে মানুষ নিয়মানুবর্তিতার মধ্যে থাকে এবং শ্রষ্টার প্রতি আনুগত্য থাকে। এবং নানা অপকর্ম থেকে একজন মানুষকে বিরত থাকতে সাহায্য করে।

সিলেট জেলার গোলাপগঞ্জ থানার বাদেপাশা ইউনিয়নের উত্তর নোয়াই বায়তুল মামুর জামে মসজিদের উদ্যোগে গ্রামের মানুষদের কল্যাণমুখী করতে মসজিদে জামাতে নামাজ আদায়ের অনুপ্রাণীত করার উদ্যোগ নেয়া হয়।
ব্যতিক্রমী এই উদ্যোগটি ছিল – একাধারে ৪০ দিন জামাতে নামাজ আদায় করলে তাকে উপহার স্বরুপ বাই সাইকেল প্রদান করা হবে।

এই উদ্যোগে অংশ নেয়া ৫জন তরুণ একাধারে ৪০দিন মসজিদে গিয়ে নামাজ আদায় করেছেন। গত ২৮ আগস্ট এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে উপহার স্বরুপ বাই সাইকেল প্রদান করা হয়।

বায়তুল মামুর জামে মসজিদের ইমাম ক্বারী হাফিজ শফিকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই উদ্যোগের স্পন্সর সিলেট জেলা উন্নয়ন পরিষদের সম্মানিত অর্থ সম্পাদক, কুশিয়ারা রিভার বেল্ট প্রবাসী যুব সমাজ এর প্রতিষ্ঠাতা সদস্য দুবাই প্রবাসী আহমদ হোসেন ও ওমান প্রবাসী আবদুল হামিদ। এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামের প্রবীনরা।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, সমাজে হিংসা – বিদ্বেষ , অন্যায়- অবিচার দূর করতে প্রয়োজন নিজেকে সুশিক্ষায় শিক্ষিত করা। ইসলাম ধর্মে প্রকৃত মানুষ গঠনে নামাজ অন্যতম স্তম্ভ হিসাবে কাজ করে। এই অনুপ্রেরণামূলক কাজটি একটি উদাহরণ হতে পারে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আয়োজনে ছিল উত্তর নোয়াই ইয়াং স্টার পরিষদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন