বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রাস আল খাইমাহতে দুর্ঘটনায় মোটরবাইক চালক নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সোমবার গভীর রাতে সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমাহ এলাকায় একটি মোটরবাইক দুর্ঘটনায় ২২ বছর বয়সী একজন এশিয়ান নিহত হয় বলে পুলিশ জানিয়েছে।

RAK পুলিশের ট্র্যাফিক এবং প্যাট্রোলস বিভাগের পরিচালক ব্রিগেডিয়ার আহমেদ আল সাম আল নকবি বলেছেন, দুর্ঘটনাটি ফিল্যা রোডে ঘটেছিল এবং রাত ১১.৪৮ মিনিটে এ খবর পাওয়া যায়। ২৫ বছর বয়সী একজন আরব ড্রাইভার SUV গাড়ি চালিয়ে যাচ্ছিলেন । এই গাড়িটির সাথে মোটরবাইকটির সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে ।
খবর পেয়ে RAK পুলিশ এর পক্ষ থেকে ঘটনাস্থলে তাৎক্ষণিক একটি ট্রাফিক টহল , একটি অ্যাম্বুলেন্স এবং উদ্ধারকারী দলকে প্রেরণ করা হয়েছিল, তবে মোটরবাইক চালক গুরুতর আহত হয়ে স্পটেই মারা যায় ।

ব্রিগেডিয়ার আল নাকবি বলেন , আইনী ব্যবস্থা নেওয়ার জন্য দায়ের করা দুর্ঘটনার মামলাটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ন্যাস্থ করা হয়েছে ।

একই বিবৃতিতে তিনি গাড়ি চালকদের সবাইকে নিরাপদে গাড়ি চালানোর এবং প্রধান মহাসড়কে প্রবেশের আগে রাস্তাটি যানবাহনমুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন