শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানাকে বিদায় সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মনির হোসেন রানা কে বিদায় সংবর্ধনা ও দুটি শাখার আহবায়ক কমিটির ঘোষনার উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী বি এন পি লেবানন কেন্দ্রীয় কমিটি।

২৭ই সেপ্টেম্বর রবি হামরা, বরদান এক বাস ভবনের হল রুমে সংবর্ধনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মনির হোসেন রানা, ও জামুস শাখার সভাপতি আমির হোসেন আগামী ১ই অক্টোবরে লেবানন থেকে দেশে ফিরবেন। অনুষ্ঠানে লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটি, যুবদল কেন্দ্রীয় কমিটি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে তাঁর হাতে সস্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেওয়া হয়। তার দীর্ঘ প্রবাস জীবনে বিভিন্ন সময় অসহায় প্রবাসীদের সাহায্যার্থে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার স্বীকৃতিস্বরূপ ও নিষ্ঠার সাথে কাজ করে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এই সম্মাননা দেয়া হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির-সভাপতি আব্দুল আহাদ রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূমে র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য মো ভাসানী মোল্লা।

 

বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব মোল্লা, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আবুল বাশার নেওয়াজ, সেচ্ছাসেবক দল আহবায়ক করিম মজুমদার, লেবানন মহিলা দলের সভাপতি রিতা আক্তার রিতু, সাধারণ সম্পাদক রেহানা পারভীন জান্নাতসাংগঠনিক সম্পাদক কলি খান,সিনিয়র সহ-সভাপতি মিনা বেগম,যুগ্মসাধারণ সম্পাদক লতিফা আক্তার, সহ-সভাপতি রহিমা আক্তার,সহ-সভাপতি নুরজাহান সহ আরো অনেক জিয়ার সৈনিক।

এসময় সভায় বক্তব্য রাখেন,মাজরা টিসু শাখার সভাপতি মোঃশহির উদ্দীন আহমদ,লেবানন শ্রমিক দলের সাধারণ সম্পাদক হৃদয় খান, হামরা বরদা শাখার সভাপতি মোঃনূরুল করিম,জুবাইল শাখা কমিটির সভাপতি আনোয়ার হোসেন আকন, জামুস শাখার সভাপতি আমির হোসেন,হাইছুলোম শাখার সাধারন সম্পাদক জবেদ আহমদ,জানিউ রাউদা শাখা কমিটির সিনিয়র সহ-সভাপতি ওবায়দুল হক, সহ-সভাপতি ইলিয়াস ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রিকন মিয়া, আধুনিস শাখার আহবায়ক কমিটির প্রধান আহবায়ক রাসেল আহমেদ রনি, সদস্য সচিব মুক্তার মিয়া, সদস্য আবদুল হান্নান সহ আরও অনেকে।

 

করোনা ভাইরাসের কারণে আয়োজনের পরিষর ছোট হওয়ায় দুঃখ প্রকাশ করে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির-সভাপতি আবদুল আহাদ রহমান সকল প্রবাসীদের করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করেন। করোনা মহামারীর মধ্যে যে সকল নেতাকর্মী অসহায় প্রবাসীদের পাশে ছায়ার মত দাঁড়িয়েছেন, সেই সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বিশেষ ধন্যবাদ জানান।তিনি সকল প্রবাসীদের এক ছাতার তলে ঐক্যবদ্ধ হয়ে চলার আহ্বান করেন।

প্রধান বক্তা লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব মোল্লা বলেন, নেতা আসবে নেতা যাবে তাই বলে দলকি থেমে থাকবে।প্রকৃতভাবে জিয়ার আদর্শকে বুকে ধারন করে দলকে ভালবেসে সবাই মিলেমিশে একসাথে হাতে হাত রেখে দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে।

 

প্রধান অতিথি , লেবানন বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য মো ভাসানী মোল্লা বলেন দেশের অসহায় মেহনতি মানুষের কল্যাণে যেমন করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তেমনি আমাদেরও শহীদ জিয়ার আদর্শ অনুসরণ করে দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে ।

বিদায় লগ্নে শুভেচ্ছা বক্তব্য মনির হোসেন রানা বলেন, দীর্ঘ প্রবাস জীবনে বিদায়ের শেষ লগ্নে আপনারা যে সম্মানটুকু আমাকে দিয়েছেন তা সারাজীবন আমার মনে থাকবে। রাজনৈতিক মাঠে যদি কোনপ্রকার কেউ কষ্ট পেয়ে থাকেন এজন্য আমি আপনাদের সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। হিংসার রাজনৈতি থেকে বেরিয়ে এসে সবাই এক ছাতার নীচে থেকে দলকে এগিয়ে নিয়ে যাবার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।

পরিশেষে দেশে ফেরা উপলক্ষে লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানা ও জামুস শাখার সভাপতি আমির হোসেনের হাতে সম্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেয়া হয়।এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির-সভাপতি আব্দুল আহাদ রহমান কে সকলের সম্মতিক্রমে সিলেকশনের মাধ্যমে কেন্দ্রীয় সভাপতি ঘোষণা করা হয়। এছাড়া র সভাপতি রিতা আক্তার রিতু, সাধারন সম্পাদিকা পারভিন আক্তার জান্নাত, সাংগঠনিক সম্পাদিকা কলি খান নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল লেবানন কেন্দ্রীয় কমিটি এবং সভাপতি আব্দুল কাইয়ুম মজুমদার, সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ ইমন,সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটির নেতৃবৃন্দেরও নাম ঘোষণা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন