শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনের অ্যাপয়েন্টমেন্ট সহজ করার দাবীতে পুলিশ সদরদপ্তর ঘেরাও কর্মসূচি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা মহামারির কারণে অন্যান্য দেশের মত স্পেনের প্রতিটা সরকারি অফিস আদালতে সরাসরি সাক্ষাতের পরিবর্তে অ্যাপয়েন্টমেন্ট ব্যবস্থা চালু করেছে। যার কারণে ফ্যামেলী ভিসা, আরাইগো সোসাল সহ বিভিন্ন ক্ষেত্রে অ্যাপয়েন্টমেন্ট পাওয়াটা অনেকাংশে দুর্লভ হয়ে পড়েছে। মূলত, রেসিড্যান্স কার্ড নবায়নের জন্য অ্যাপয়েন্টমেন্টের প্রয়োজনীয়তা খুবই জরুরী হয়ে পড়েছে।

স্পেনের মানবাধিকার সংস্থা পাপেলেস পারা তদোস এই অ্যাপয়েন্টমেন্ট সহজতর করার জন্য বার্সেলোনার স্থানিয় পুলিশ সদরদপ্তর ঘেরাও কর্মসূচী পালন করেছে। সোমবার এ উপলক্ষ্যে পাপেলেস পারা তদোসের এনরিকে, নরমা এবং বাংলাদেশি মানবাধিকার কর্মী মোহামেদ কামরুল মাহমুদের নেতৃত্বে পুলিশ সদরদপ্তর ঘেরাও করে প্রায় শতাধিক ভুক্তভোগী। এ সময় তারা শ্লোগানের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্ট সহজ কর, করতে হবে দাবীতে ঘেরাওস্থলটি মূখরিত করে তুলে পাশাপাশি বরাবরের মত বিনা শর্তে সকলের জন্য বৈধতার দাবিও উত্থাপন করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন