বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হাঠহাজারীর অস্বচ্ছল ঘরের সন্তান মো. আবদুল হাই নিখোজ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অস্বচ্ছ ল ঘরের সন্তান মো. আবদুল হাই । বাবা  আব্দুল খালেক,  মা জাহানারা বেগম। বাড়ী মধ্যম মাদার্সা, হাঠহাজারী  চট্রগ্রাম ।

হাটহাজারী উপজেলার মদুনাঘাট  বাজার এলাকার একটি কাপড়ের দোকানে  গত ৭ বছর ধরে কাজ করতেন । নম্র ও ভদ্র স্বভাবের আব্দুল হাই এক মেয়ের পিতা ।  ঘরে বাবা, মা ,স্ত্রী ও এক মেয়ে নিয়ে পাঁচ সদস্যের সংসারে একমাত্র উপার্জক্ষম ব্যক্তি  । এক জনের আয়ের সংসারে কোনো রকমে দিনাতিপাত করছিলেন ।

গত ২৪ সেপ্টেম্বর রাত ৮ টার সময় এলাকার এক মৃত ব্যক্তির  জানাজার নামাজ পড়তে গিয়ে এখনও ফিরে আসেনি ।

পারিবারিক সূত্রে জানা যায়  , নম্র ভদ্র স্বভাবের হওয়াতে এলাকার কারো সাথে কোনো ধরণের শত্রুতাও নেই । তবে ঘটনার আগের দিন পারিবারিক অভাব অনটনকে কেন্দ্র করে পরিবারের সদস্যদের সাথে একটু রাগ অভিমান করেছিলেন |

একমাত্র উপার্জক্ষম ব্যক্তিকে হারিয়ে বর্তমানে মা,বাবা, স্ত্রী সবাই দিশেহারা পাগলপ্রায় ।

কোন সহৃদয় ব্যক্তি মো. আবদুল হাই এর সন্ধান পেয়ে থাকলে এই নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ করা হচ্ছে -০১৮৮২৮৪৭৬৬৫ ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন