শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সফলতা অর্জনে পরিবেশ-স্বাস্থ্য ও শিক্ষার উপর গুরুত্ব দেয়ার আহবান উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার’র



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সফলতা অর্জনে পরিবেশ-স্বাস্থ্য ও শিক্ষার উপর গুরুত্ব দেয়ার আহবান জানিয়েছেন বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। তিনি বলেন, চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দুরত্ব ও স্বাস্থবিধি মেনে চলাচল ও সচেতনতার কোন বিকল্প নেই। বৃহস্পতিবার দুপুরে মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের প্রস্তুতি সভায় এ কথা বলেন তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবেতেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্দেশ্য বাস্তবায়নে স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের স্বাস্থ্য বিধি অনুসরন সহ নানা দিক নির্দেশনা প্রদান করেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার । প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী আরো বলেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার সকল ধরনের ব্যাবস্থা গ্রহন করেছে। আমাদের শিশুরা যাতে ভবিষ্যাতে একজন সুস্বাস্থ্যের অধিকারী হয় এবং পরিবেশ গত ভাবে বেড়ে উঠতে পারে সে জন্য ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের সচেতন হয়ে সঠিক ভাবে কাজ করার আহবান জানান উপমন্ত্রী।

এ সভায় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, সহাকারী কমিশনার (ভুমি) নয়ন কুমার রাজ বংশী, মেডকিলে অফিসার মলয় বিশ্বাস সহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল কুদ্দুস, মাধ্যমিক বিদ্যালয়, সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাদ্রাসা প্রধান শিক্ষক, মোংলা সরকারী কলেজ’র অধ্যাক্ষ, ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর এবং স্বাস্থ্যকর্মী ছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা অংশ গ্রহন করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন