বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচন : সভাপতি সজীব ভট্রাচার্য, সাধারণ সম্পাদক মিলাদ জয়নুল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে সজীব ভট্রাচার্য এবং সাধারণ সম্পাদক পদে মিলাদ মো. জয়নুল ইসলাম জয়ী হয়েছেন। ২৪ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ানীবাজারের উত্তরবাজারস্থ গোলাবিয়া পাবলিক লাইব্রেরিতে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আমান উদ্দিন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, প্রেসক্লাবের সর্বমোট ভোটার রয়েছেন ৩১জন। এর মধ্যে ২৪ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সভাপতি পদে সজীব ভট্রাচার্যের প্রাপ্ত ভোট ৯টি।  নিকটতম প্রতিদ্বন্দ্বী  আতাউর রহমান ৮ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী আব্দুল ওয়াদুদ পেয়েছেন ৭টি ভোট ।

সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন বর্তমান সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম। তিনি পেয়েছেন ১৫ টি ভোট ।  তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী  আহমেদ ফয়সল পেয়েছেন ৯টি ভোট।

দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরে সংবাদকর্মীদের  মধ্যে যেমন ছিল প্রাণচাঞ্চল্য তেমনি বিয়ানীবাজারের বিভিন্ন পেশা ও সুধীমহলের  সুদৃষ্টি  ছিল প্রেসক্লাব এর নির্বাচন নিয়ে। প্রবাসী অধ্যষ্যিত বিয়ানীবাজার অঞ্চলের প্রবাসীদের মধ্যেও প্রেসক্লাবের নির্বাচনকে  নিয়ে ছিল তুমুল আগ্রহ।

নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। ঐতিহ্যবাহী বিয়ানীবাজার প্রেসক্লাবের উন্নয়নে ঐক্যবদ্ধ্যভাবে   কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন  বিজয়ী ও বিজিত প্রার্থীরা।

প্রসঙ্গত সিলেট বিভাগের উপজেলা পর্যায়ে  প্রথম প্রেসক্লাব  বিয়ানীবাজার প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয় ১৯৮২ সালে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন