শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


তীব্র অসন্তোষে এবার কেন্দ্রে জমা পড়ল সিলেটের সার্বজনীন কমিটি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট মহানগর আওয়ামী লীগের বিকল্প কমিটির পর এবার অবমূল্যায়ন ও পদ বঞ্চনার শিকার জেলা আওয়ামী  লীগ নেতৃবৃন্দের  উদ্যোগে কেন্দ্রে জমা পড়ল ‘সার্বজনীন কমিটি’। উল্লেখ্য কেন্দ্র থেকে বিভিন্ন জেলার পূর্ণাঙ্গ  কমিটি গঠনের তাগাদা পেয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক কেন্দ্রে  পূর্ণাঙ্গ  কমিটির খসড়া জমা দেয়ার পরপরই তীব্র অসন্তোষ ও কানাঘুষা শুরু হয় সিলেট আওয়ামী পরিবার সহ সর্বত্র।

মহানগর শাখার সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওরের নেতৃত্বে পদ বঞ্চিত ও বাদ পড়াদের পক্ষ থেকে কেন্দ্র বরাবর দাখিল করা হয় ‘বিকল্প কমিটি’। এমনকি কমিটি দাখিলের পর দলীয় কার্যালয়ে ত্যাগী ও বঞ্চিতদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়।

অন্যদিকে সিলেট জেলা আওয়ামী লীগ কমিটিতে অখ্যাত, মাইম্যান এবং বিতর্কিতদের দিয়ে খসড়া জমা দেয়ার প্রতিবাদে সোচ্চার হয়েছেন জেলা আওয়ামী লীগের অবমূল্যায়ন ও পদ বঞ্চনার শিকার অংশের নেতা কর্মীরা। সাবেক এক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার উদ্যোগে হয়েছে প্রতিবাদ মিছিল। এমনকি সূত্রমতে, সম্প্রতি দলীয় আনুগত্য, সাংগঠনিক যোগ্যতা,পারিবারিক ঐতিহ্য, ত্যাগ, ১/১১ কালীন ভূমিকা,ব্যক্তিগত ভাবমূর্তি বিবেচনায় নিয়ে দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুবিবেচনার নিমিত্তে কেন্দ্র বরাবর একটি সার্বজনীন কমিটি জমা দেয়ার খবর পাওয়া গেছে।

এব্যাপারে ঢাকায় অবস্থানরত জেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা জানান,বিতর্কিত, অযোগ্য , অনুপ্রবেশকারী ও মাইম্যান মুক্ত একটি সার্বজনীন কমিটির খসড়া আমরা নেত্রীর সুবিবেচনার জন্য জমা দিয়েছি।সুত্র বলছে, মাইম্যান ও অনুপ্রবেশকারী মুক্ত আওয়ামী লীগ ঢেলে সাজানোর নির্দেশনা বাস্তবায়নে দলীয় হাইকমান্ডের কঠোর নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে এগুচ্ছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন