শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিএনজি চালিত অটো রিক্সা-পিকআপ’র মুখোমুখি সংঘর্ষে আহত ৫



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জে সিএনজি চালিত অটো রিক্সা-পিকআপ’র মুখোমুখি সংঘর্ষে মহিলা সহ ৫যাত্রী আহত। বুধবার দুপুর ২টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের কায়স্থগ্রাম-নওয়াগাঁও রাস্তার গেইটের সামনে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কায়স্থগ্রাম-নওয়াগাঁও রাস্তার গেইটের সামনে একটি দ্রæতগামী পিকআপ ও (নম্বরবিহীন) সিএনজি চালিত অটোরিকশা’র মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিতে থাকা ৫জন যাত্রী আহত হন। গুরুতর আহত ৩জনকে স্থানীয় পথচারীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলো জৈন্তাপুর উপজেলার বটেশ্বর এলাকার জালাল উদ্দিন (৫০), তাঁর স্ত্রী রোশনা বেগম (৪০), গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকার লিটন আহমদ (২৭) একং বাকী ২জন অন্যত্র চিকিৎসা গ্রহণ করায় নাম পরিচয় জানা যায় নি।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেন এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন