শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজারের মানসিক প্রতিবন্ধী এমদাদ নিখোঁজ, সন্ধান পেতে সাহায্য কামনা পরিবারের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গারজুর গ্রামের মানসিক প্রতিবন্ধী এমদাদ হোসেন (টিপু) নামের একটি ছেলে হারিয়েছে। গত ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সে নিখোঁজ হয়।

জানা যায়, গত শনিবার সন্ধ্যার কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যায় মানসিক প্রতিবন্ধী এমদাদ হোসেন। সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে এলে যখন বাড়ি ফিরছিল না, তখন তার পরিবার তাকে খুঁজতে বের হয়। আত্মীয়-স্বজন ও চারিদিকে অনেক খোঁজাখুজির পর তাকে পাওয়া যায়নি। ছেলেটির বয়স ২৫ বছর, তার গায়ের রং ফর্সা।

যদি কোন সুহৃদয় ব্যক্তি ছেলেটির সন্ধান পান তাহলে নিচে দেওয়া ঠিকানায় যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন সংশ্লিষ্টরা।

যোগাযোগ : আনোয়ার হোসেন কিরন, ইউপি সদস্য কুড়ারবাজার ইউনিয়ন, মোবাইল: ০১৭৯৭১৬৮৩০৫
ফেমাস আর্ট, পোস্ট অফিস রোড, বিয়ানীবাজার, মোবাইল: ০১৮৫৪৩৬১৮৪৪।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন