শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবানন যুবদলের সাধারন সম্পাদককে বিদায় সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মো কামরুল ইসলাম টিপু কে বিদায় সংবর্ধনা ও দুটি শাখার আহবায়ক কমিটির ঘোষনা উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় কমিটি।

২০ই সেপ্টেম্বর রবিবার আলকোলায় শ্রমিক ফেডারেশনের হল রুমে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কামরুল ইসলাম টিপু আগামী ৪ই অক্টোবরে লেবানন থেকে দেশে ফিরবেন। অনুষ্ঠানে যুবদল কেন্দ্রীয় কমিটি ও লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে তার হাতে সস্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। তার দীর্ঘ প্রবাস জীবনে বিভিন্ন সময় অসহায় প্রবাসীদের সাহায্যার্থে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার স্বীকৃতিস্বরূপ ও নিষ্ঠার সাথে কাজ করে দলকে এগিয়ে নিয়ে যাওয়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এই সম্মাননা দেয়া হয়।

লেবানন যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য আবদুল আহাদ রহমান।

বিশেষ অতিথি ছিলেন,লেবানন বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য মো ভাসানী মোল্লা, লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব মোল্লা, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবদুল কাইয়ুম মোল্লা, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কামরুল ইসলাম টিপু, সহ-সভাপতি আফজাল হোসেন, লেবানন মহিলা দলের সভাপতি রিতা আক্তার রিতু, সাধারণ সম্পাদক রেহানা পারভীন জান্নাত সহ আরো অনেক জিয়ার সৈনিক।

এসময় সভায় বক্তব্য রাখেন, জুবাইল শাখা কমিটির সভাপতি আনোয়ার হোসেন আকন, সাধারণ সম্পাদক আল আমিন ইজ্জত, নিউ রাউদা শাখা কমিটির সিনিয়র সহ-সভাপতি ওবায়দুল হক, সহ-সভাপতি ইলিয়াস ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রিকন মিয়া, আধুনিস শাখার আহবায়ক কমিটির প্রধান আহবায়ক রাসেল আহমেদ রনি, সদস্য সচিব মুক্তার মিয়া, সেচ্ছাসেবক দলের আহবায়ক করিম মজুমদার, সদস্য আবদুল হান্নান সহ আরও অনেকে।
করোনা ভাইরাসের কারণে আয়োজনের পরিসর ছোট হওয়ায় সভায় দুঃখ প্রকাশ করা হয়।

প্রধান অতিথি আবদুল আহাদ রহমান বলেন, সকল প্রবাসিদের করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করেন। করোনা মহামারীর মধ্যে যে সকল নেতাকর্মী অসহায় প্রবাসীদের পাশে ছায়ার মত দাড়িয়েছেন,সেই সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বিশেষ ধন্যবাদ জানান।তিনি সকল প্রবাসীদের এক ছাতার তলে ঐক্যবদ্ধ হয়ে চলার আহ্বান করেন।

বিদায় লগ্নে শুভেচ্ছা বক্তব্য কামরুল ইসলাম টিপু বলেন, নেতা আসবে নেতা যাবে তাই বলে দল কি থেমে থাকবে।প্রকৃতভাবে জিয়ার আদর্শকে বুকে ধারন করে দলকে ভালবেসে সবাই মিলেমিশে একসাথে হাতে হাত রেখে দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। দেশের অসহায় মেহনতি মানুষের কল্যাণে যেমন করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান।

তিনি এসময় আরও বলেন, দীর্ঘ প্রবাস জীবনে বিদায়ের শেষ লগ্নে আপনারা যে সম্মানটুকু আমাকে দিয়েছেন তা সারাজীবন আমার মনে থাকবে। রাজনৈতিক মাঠে আপনাদের সাথে অনেক কটুকথা আমি বলেছি।যদি কোনপ্রকার কেউ কষ্ট পেয়ে থাকেন এজন্য আমি আপনাদের সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্চি।আর সবার প্রতি আমার বিশেষ অনুরোধ থাকবে হিংসার রাজনৈতি থেকে বেরিয়ে এসে সবাই এক ছাতার তলে থেকে দলকে এগিয়ে নিয়ে যাবেন এটা আমার প্রত্যাশা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন