বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাউথ ইস্ট লন্ডনের বিশিষ্ট মুরব্বি হাজী মো. ফিরোজ মিয়ার মৃত্যুতে বাঙ্গালী কমিউনিটিতে শোকের ছায়া



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাউথ ইস্ট লন্ডন ডালউইচ ইসলামিক সেন্টারের মুসল্লি হাজী মো. ফিরোজ মিয়া গত ১৬ সেপ্টেম্বর বুধবার নানহেডের নিজ বাসায় ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।মরহুমের দেশের বাড়ী ওসমানীনগর থানার উত্তর কাদিমপুর গ্রামে । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বৎসর ।

গত ১৯শে সেপ্টেম্বর বাদ জোহর ইস্ট লন্ডন  মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে কেন্টের কেমনেল পার্ক কবরস্থানে দাফন করা হয় ।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ডালউইচ ইসলামিক সেন্টারের চ্যেয়ারম্যন ডা: দোহা ,সেক্রেটারী জামাল আহমদ ,চ্যানেল এস টেলিভিশনের সাউথ ইস্ট লন্ডন প্রতিনিধি ফয়সল আহমদ ( রুহেল ) ও কমিউনিটি নেতা আব্দুল কুদ্দুস সহ অনেক ।

উল্লেখ্য হাজী মো. ফিরোজ মিয়া এক যুগের ও বেশি সময় ডালউইচ ইসলামিক সেন্টারের কমিটিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে সেন্টারের উন্নয়নে ভূমিকা রাখেন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন