শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর বার্ষিক বনভোজন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালীতে কিশোর কিশোরীদের নিয়ে গঠিত রোম বিডি স্পোটিং ক্লাব, প্রতি বছরের ন্যায় এবারও রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর বার্ষিক বনভোজন গ্রীলপার্টির ছিলো বিশেষ আয়োজন। তবে এই বছর ২০২০সাল বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকার কারণে সীমিত আকারে পারিবারিক ভাবে সরকারি স্বাস্থ্য বিধি মোতাবেক সম্পন্ন হয় দিন ব্যাপী এই আয়োজন।

রোম শহর থেকে কিছুটা দূরে Monte Gelato প্রাকৃতিক সৌন্দর্যের লীলা ভূমি ঝর্ণা ও ফল মুলে ভরপুর এলাকায় ছিল এই স্পট। রোমের প্রান কেন্দ্র Arco Di Travertino থেকে ব্যক্তিগত গাড়ি বহর নিয়ে যাত্রা করে নির্ধারিত স্থানে পৌছে প্রথমেই ক্লাবের ব্যবস্থাপনায় অতিথি আপ্যায়নে গ্রীল, মাছ, মাংস, মুরগি, পান সুপারী, মিষ্টান্নসহ অন্যান্য রকমারি খাবার।

২য় পর্বে শিশুদের বিভিন্ন ধরনের খেলাধুলা, বড়দের ফুটবল খেলা, মহিলাদের বালিশ খেলা সহ নানা আয়োজনের খেলাধুলার মধ্যে দিয়ে দিন পার করেন আমন্ত্রিত প্রবাসী বাংলাদেশিরা। পরিবার পরিজন নিয়ে নিজেদের মতো করে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে থাকেন অতিথিরা। বিকেল ঘনাতে দিন ব্যাপী বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী ছোট বড় সকলকেই পুরস্কার বিতরণ করা হয়।

পরিশেষে নবনির্বাচিত সভাপতি মোঃ নজরুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিন এর পরিচালনায় প্রধান উপদেষ্টা অলিউদ্দিন শামীম এর স্বাক্ষরিত ৪৩ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ক্লাবের সাবেক সভাপতি মোঃ ওমর ফারুক। এতে কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মোঃ নজরুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন এবং পরিচালক কামরুজ্জামান রতন ও মোঃ ওমর ফারুক সহ কার্যনির্বাহী কমিটি ও ক্লাবের সদস্য বৃন্দের নাম ঘোষনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন