শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর বার্ষিক বনভোজন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালীতে কিশোর কিশোরীদের নিয়ে গঠিত রোম বিডি স্পোটিং ক্লাব, প্রতি বছরের ন্যায় এবারও রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর বার্ষিক বনভোজন গ্রীলপার্টির ছিলো বিশেষ আয়োজন। তবে এই বছর ২০২০সাল বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকার কারণে সীমিত আকারে পারিবারিক ভাবে সরকারি স্বাস্থ্য বিধি মোতাবেক সম্পন্ন হয় দিন ব্যাপী এই আয়োজন।

রোম শহর থেকে কিছুটা দূরে Monte Gelato প্রাকৃতিক সৌন্দর্যের লীলা ভূমি ঝর্ণা ও ফল মুলে ভরপুর এলাকায় ছিল এই স্পট। রোমের প্রান কেন্দ্র Arco Di Travertino থেকে ব্যক্তিগত গাড়ি বহর নিয়ে যাত্রা করে নির্ধারিত স্থানে পৌছে প্রথমেই ক্লাবের ব্যবস্থাপনায় অতিথি আপ্যায়নে গ্রীল, মাছ, মাংস, মুরগি, পান সুপারী, মিষ্টান্নসহ অন্যান্য রকমারি খাবার।

২য় পর্বে শিশুদের বিভিন্ন ধরনের খেলাধুলা, বড়দের ফুটবল খেলা, মহিলাদের বালিশ খেলা সহ নানা আয়োজনের খেলাধুলার মধ্যে দিয়ে দিন পার করেন আমন্ত্রিত প্রবাসী বাংলাদেশিরা। পরিবার পরিজন নিয়ে নিজেদের মতো করে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে থাকেন অতিথিরা। বিকেল ঘনাতে দিন ব্যাপী বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী ছোট বড় সকলকেই পুরস্কার বিতরণ করা হয়।

পরিশেষে নবনির্বাচিত সভাপতি মোঃ নজরুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিন এর পরিচালনায় প্রধান উপদেষ্টা অলিউদ্দিন শামীম এর স্বাক্ষরিত ৪৩ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ক্লাবের সাবেক সভাপতি মোঃ ওমর ফারুক। এতে কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মোঃ নজরুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন এবং পরিচালক কামরুজ্জামান রতন ও মোঃ ওমর ফারুক সহ কার্যনির্বাহী কমিটি ও ক্লাবের সদস্য বৃন্দের নাম ঘোষনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন