বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আপটন পার্ক লন্ডনে  এস.এম সাকসেস লিমিটেড  এর শুভ যাত্রা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এস.এ গ্লোবাল লিমিটেড, আপটন পার্ক (S.A Global Ltd, Upton Park)  দীর্ঘ ৬ বছর ধরে সফলতার সাথে  ইস্ট-লন্ডনের ফরেস্ট গেইট রোমফোর্ড রোডে  নতুন শাখার শুভ উদ্বোধন  করা হয়েছে । ফিতা কেটে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন কমিউনিটির  বিশিষ্ট  ব্যক্তিত্ব, সাবেক  ডেপুটি   লিডার  উপাধ্যক্ষ রাজন উদ্দিন  জালাল।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  বিশিষ্ট ব্যবসায়ী সোনার বাংলা ট্রাভেলসের স্বত্বাধিকারী লুৎফুর রহমান সায়াদ,  সিরাজুল ইসলাম সোহেল,  কবির হোসেন সেলিম  ও শাহাবুদ্দিন আহমদ।

প্রধান অতিথি বলেন,  কমিউনিটির সেবার উদ্দেশ্য সামনে থাকলে যে কোন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে মানুষের সম্পর্ক গড়ে উঠে। তাতে  ব্যবসা প্রতিষ্ঠান ও গ্রাহক দুইপক্ষ লাভবান হতে পারে। এস.এ গ্লোবাল লিমিটেড, আপটন পার্ক শাখা তাদের সেবার মান আরও বৃদ্ধি করে কমিউনিটির  সেবা করবে বলে আমি আশা করি।                                                                                                                                                                     

এছাড়াও নতুন শাখার শুভ উদ্বোধন সময়ে  উপস্থিত ছিলেন  তাজ উদ্দীন,  ফারুক আহমদ, নুরুল ইসলাম, কবির চৌধুরী, কামাল উদ্দিন, কামরুল ইসলাম, খালেদ আহমেদ জয়, আবু ওবায়দা, কাজী খালেদ আহমদ, আফজাল হোসেন, নাহিদ আহমেদ প্রমুখ।

এস.এ গ্লোবাল লিমিটেড  এর পরিচালক  ছালাহ উদ্দিন এনাম ও এম আর চৌধুরী ফখরুল বলেছেন, আমাদের সম্মানীত কাস্টমার, বন্ধু,স্বজন ও শুভানুধ্যায়ী সকলের সহযোগিতা কামনা করছি। ব্যবসার পাশাপাশি আমাদের কমিউনিটিকে ভাল সার্ভিস দিতে আমরা  প্রতিজ্ঞ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন