শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আপটন পার্ক লন্ডনে  এস.এম সাকসেস লিমিটেড  এর শুভ যাত্রা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এস.এ গ্লোবাল লিমিটেড, আপটন পার্ক (S.A Global Ltd, Upton Park)  দীর্ঘ ৬ বছর ধরে সফলতার সাথে  ইস্ট-লন্ডনের ফরেস্ট গেইট রোমফোর্ড রোডে  নতুন শাখার শুভ উদ্বোধন  করা হয়েছে । ফিতা কেটে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন কমিউনিটির  বিশিষ্ট  ব্যক্তিত্ব, সাবেক  ডেপুটি   লিডার  উপাধ্যক্ষ রাজন উদ্দিন  জালাল।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  বিশিষ্ট ব্যবসায়ী সোনার বাংলা ট্রাভেলসের স্বত্বাধিকারী লুৎফুর রহমান সায়াদ,  সিরাজুল ইসলাম সোহেল,  কবির হোসেন সেলিম  ও শাহাবুদ্দিন আহমদ।

প্রধান অতিথি বলেন,  কমিউনিটির সেবার উদ্দেশ্য সামনে থাকলে যে কোন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে মানুষের সম্পর্ক গড়ে উঠে। তাতে  ব্যবসা প্রতিষ্ঠান ও গ্রাহক দুইপক্ষ লাভবান হতে পারে। এস.এ গ্লোবাল লিমিটেড, আপটন পার্ক শাখা তাদের সেবার মান আরও বৃদ্ধি করে কমিউনিটির  সেবা করবে বলে আমি আশা করি।                                                                                                                                                                     

এছাড়াও নতুন শাখার শুভ উদ্বোধন সময়ে  উপস্থিত ছিলেন  তাজ উদ্দীন,  ফারুক আহমদ, নুরুল ইসলাম, কবির চৌধুরী, কামাল উদ্দিন, কামরুল ইসলাম, খালেদ আহমেদ জয়, আবু ওবায়দা, কাজী খালেদ আহমদ, আফজাল হোসেন, নাহিদ আহমেদ প্রমুখ।

এস.এ গ্লোবাল লিমিটেড  এর পরিচালক  ছালাহ উদ্দিন এনাম ও এম আর চৌধুরী ফখরুল বলেছেন, আমাদের সম্মানীত কাস্টমার, বন্ধু,স্বজন ও শুভানুধ্যায়ী সকলের সহযোগিতা কামনা করছি। ব্যবসার পাশাপাশি আমাদের কমিউনিটিকে ভাল সার্ভিস দিতে আমরা  প্রতিজ্ঞ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন