শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লাফিয়ে বাড়ছে পিঁয়াজের দাম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অতিবৃষ্টি ও বন্যায় সরবরাহে ঘাটতি দেখিয়ে গত বছরের মতো এবারও হঠাৎ করে বাংলাদেশে পেঁয়াজ রফতানি বন্ধ করে দিয়েছে ভারত। এ খবর ছড়িয়ে পড়ার পর সারাদেশে মতো সিলেটের বাজারেও পেঁয়াজের কেজির দাম লাফিয়ে বাড়ছে ক্রেতা বিক্রেতাকে জিজ্ঞাসা করলে জনা যায় একশ’র ঘরে পৌঁছে গেছে।

সিলেটে সোমবার প্রতি কেজি পেঁয়াজ ৫০-৬০ টাকায় বিক্রি হয়েছে। আর একদিনের ব্যবধানে একলাফে কেজি প্রতি ৩০-৪০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে আজ বৃহঃবার ৯৫-১০০ টাকায়। পেঁয়াজের বাড়তি দামে ক্ষোভ প্রকাশ করেছেন ক্রেতারা। মঙ্গলবার সিলেটের বিভিন্ন বাজার ঘিরে এ চিত্র দেখা গেছে।

সরেজমিনে সিলেট নগরীর বন্দরবাজার, লালবাজার, উপশহর, মেন্দিবাগ, সোবহানীঘাট, টিলাগড়, মেজরটিলাসহ বিভিন্ন বাজারে গিয়ে দেখা যায়, দেশি পেঁয়াজ প্রতি কেজি বিক্রি হচ্ছে ৯৮ থেকে ১০০ টাকায়, ছোট আকৃতির দেশি পেঁয়াজ বিক্রি হচ্ছে ৯০ টাকা প্রতি কেজি। অথচ দু’দিন আগে এসব পেঁয়াজ বিক্রি হয়েছিল প্রতি কেজি ৬০ টাকায় আর ছোট পেঁয়াজ বিক্রি হয়েছিল ৫০ থেকে ৬৫ টাকায়। আমদানি করা ভারতীয় পেঁয়াজ বিক্রি হচ্ছে ৮০ টাকা কেজিতে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন