শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্রিটিশ রাজপুত্র ও পুত্রবধুর ইস্ট লন্ডন মসজিদ পরিদর্শন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

 

ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন করেছেন ব্রিটিশ রাজপুত্র ও পুত্রবধু। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার ‘দ্যা ডিউক এন্ড ডাচেস অফ কেমব্রিজ প্রিন্স উইলিয়াম এন্ড কেট’- ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন আসলে তাকে স্বাগত জানান মসজিদ কমিটির নেতৃবৃন্দ।

প্রিন্স উইলিয়াম এন্ড কেট এই প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবী এবং উপকারভোগীদের সাথে কথা বলেন। তারা লকডাউন চলাকালিন সময়ে নিডি মানুষদের  সহায়তার জন্য মসজিদ কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন।

ন্যাশনাল ইমার্জেন্সি ট্রাস্টের পেট্রন হচ্ছেন- ডিউক। এই ট্রাস্ট কোভিড নাইটিং এর মহামারির সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  এসময় তারা কভিড ১৯ এর দুর্যোগময় মুহুর্তে মুসলিম কমিউনিটির সহায়তা নিয়ে জরুরী সেবা কার্যক্রম তুলে ধরার পাশাপাশি, দাফন কার্যক্রম, খাবার সর্বরাহ, স্বাস্থ্যকর খাবারের ফ্যাসিলিটি, ঔষধ সররাহ ও পরামর্শ তুলে ধরেন।

ডিউক এবং ডাচেস মসজিদের কর্মকতাদের কথা শুনেন এবং তারা করোনাকালিন কঠিন সময়ে, কঠোর পরিশ্রমের মানুষের পাশে থাকার  জন্য অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, সিনিয়র ইমাম মোহাম্মদ মাহমুদ, ডায়রেক্টর দেলোয়ার হোসেন খান। মসজিদের কার্যক্রম তুলে ধরেন আসাদ জামান এবং সুফিয়া আলম।

পরিদর্শন শেষে ডিউক এবং ডাচেসকে মসজিদ কমিটির পক্ষ থেকে মসজিদের মৌছাক থেকে নেয়া খাঁটি মধু উপহার দেয়া হয়।

করোনা মহামারির শুরু থেকে ইস্ট লন্ডন মসজিদ নানা সচেতনামূলক কাজ বিশেষ করে কোভিড নাইটিং এ মৃতব্যক্তিদের দাফন প্রক্রিয়া সহ বিভিন্ন সেবার মাধ্যমে কমিউনিটির মানুষের পাশে থেকে প্রসংশনীয় ভূমিকা পালন করে আসছে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন