শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দায় সোমবার  লেংঙ্গুরার ফুলবাড়ি গ্রামের তিন মাস বয়সী কন্যার জননী রুমা আক্তার (২১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে ।

নিহত রুমা আক্তার উপজেলার সীমান্তবর্তী লেংঙ্গুরার ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের আল আমিন (২২)  এর স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার লেংঙ্গুরা ইউনিয়নের সীমান্তবর্তী ফুলবাড়ি গ্রামের মো.ফকর উদ্দিনের মেয়ে রুমা আক্তার (২১) এর সাথে একই এলাকার আবুল কাশেমের ছেলে আল আমিনের সামজিকভাবে বিয়ে হয়। প্রায় আড়াই  বৎসর দাম্পত্য জীবনে একটি ফুটফুটে তিন মাস বয়সী কন্যা সন্তান রয়েছে। গত মধ্যে রাতে নিজ স্বামীর ঘরে ওই গৃহবধূর গলায় ওড়না পেঁচানো মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় বাড়ির লোকজন। তাদের আর্ত চিৎকারে ওই গ্রামের প্রতিবেশীরা ছুটে আসেন। এর আগে রাত সাড়ে ৯ টার দিকে নিহতের বাবা তাদের পারিবারিক অনুষ্ঠানের জন্য মেয়ে ও জামাইসহ আত্মীয়দের দাওয়াত দিয়ে আসেন। পরে আজ সোমবার সকালে থানা পুলিশকে খবর দেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কলমাকান্দা থানায় নিয়ে আসে পুলিশ। পরে আজ সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম এ বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান নিহতের  নিজ স্বামী ঘর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায়  রুমার মরদেহ উদ্ধার করা হয়।
ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।  ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন