শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিপুল পরিমান লুব্রিকেন্ট অয়েলসহ আটক ৩



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মোংলা বন্দরের পশুর নদী থেকে ২ হাজার লিটার লুব্রিকেন্ট অয়েল (মবিল)সহ তিন চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড। রবিবার (১৩ সেপ্টেম্বর)পশুর নদীর জয়মনির সাইলো সংলগ্ন এলাকায় অভিযান চালায়ে কোস্টগার্ড এদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলেন, মোংলা উপজেলার কানাইনগর গ্রামের  মোঃ নিয়ামুল (২২), জয়বাংলা গ্রামের  হারুন হাওলাদার(৩৫) এবং একই গ্রামের রফিকুল(২৫)।

রবিবার দুপুরে কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লে: কমান্ডার শাহরিয়ার পারভেজ জানান, বন্দরের পশুর চ্যানেলে অবস্থানরত বিদেশী জাহাজ থেকে লুব্রিকেন্ট অয়েল (মবিল) পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ট্রলার আটক করা হয়। পরে ট্রলারে তল্লাশি চালিয়ে ১ হাজার ৯শ ৫০ লিটার লুব অয়েল ও তেল পাচার কাজে ব্যবহৃত ৩৯টি ড্রাম উদ্ধার করে। চোরাকারবারীদের ট্রলারে থাকা সোলার প্যানেল, গ্যাস ও গ্যাসের চুলাসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন