বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউকের দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বড়লেখা ফাউন্ডেশন ইউকের  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট  ফয়সল রহমান এর সদ্য প্রয়াত বাবা-মা এবং ফাউন্ডেশনের অন্যতম শুভাকাঙ্ক্ষী  শওকত সিদ্দিকী  এর মাতার আত্মার মাগফিরাত কামনা করে বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর সাধারণ সম্পাদক  কামরুল ইসলাম এর উদ্দ্যেগে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

লন্ডনের রেডব্রিজস্থ সাধারণ সম্পাদকের  বাসায় গত বুধবার  দোয়া পরিচালনা করেন ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী, বড়লেখার সুজানগরের কৃতি সন্তান আইটি ব্যবসায়ী  সরওয়ার আলম।

দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি ছিলেন মধ্যে  বড়লেখা ফাউন্ডেশন ইউকের  প্রধান উপদেষ্টা সাবেক কাউন্সিলার আতা রহমান,  বিয়ানীবাজার ক্যান্সার হাস্পাতালের  ডাইরেক্টর  ফরহাদ হোসেন টিপু,  শিক্ষানুরাগী মঞ্জুর রেজা চৌধুরী,  শাহাবুদ্দিন,   ব্রিকলেন ফিনারেল সার্ভিস এর ডাইরেক্টর শওকত সিদ্দিকী, ব্যবসায়ী আহমেদ হোসেন,  বড়লেখা এসোসিয়েশন এর প্রেসিডেন্ট আহমেদ চৌধুরী নাজিম।

 

দোয়া মাহফিলে বড়লেখা ফাউন্ডেশনের নির্বাহী কমিটির পক্ষে উপস্থিত ছিলেন  সভাপতি শাহিন ইকবাল, সাবেক সভাপতি জামাল উদ্দিন,সিনিয়র সহ সভাপতি ফয়সল রহমান ও নজরুল ইসলাম নজু, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসনা রহমান, নির্বাহী সদস্য আবুল কাশেম,যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন, ট্রেজারার নজমুল ইসলাম, যুগ্ম ট্রেজারার সাহেদ উদ্দিন ও পাঠাঘার সম্পাদক কাজী নজরুল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন খায়রুল ইসলাম বাবলু, কবিরুজ্জামান, কামরুল হাসান হিরন, রুহেল উদ্দিন,মুক্তার আলী, আমীর চৌধুরী মনু।

পরে রাতের খাবার পরিবেশন করা হয়। ফাউন্ডেশনের পক্ষ  সেক্রেটারি কামরুল ইসলাম এবং মিসেস কামরুলের প্রতি কৃতজ্ঞতা  ও কামরুল তনয় মাহদি ও মাহিনের প্রতি ভালোবাসা প্রকাশ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন