মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দুর্গাপুরে নিখোঁজের একদিন পর যুবকের মরদেহ উদ্ধার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণা জেলার দুর্গাপুরে নিখোঁজ যুবক এমরান (২৬) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রামের মসজিদের পাশের নালা থেকে মরদেহ উদ্ধার করে দুর্গাপুর থানা পুলিশ ।

নিখোঁজ যুবক রামনগর গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত বুধবার সন্ধ্যার পর ছাগল আনার জন্য খোয়ারে গিয়েছিল এমরান। কিন্ত দীর্ঘসময় হওয়ার পরও সে ছাগল নিয়ে বাসায় ফিরেনি। তারপর পরিবারের লোকজন তাঁকে খোজাখুজি শুরু করেও তার সন্ধান পায়নি ।

বৃহস্পতিবার সকালে রামনগর গ্রামের রাস্তার পাশে নালাতে মরদেহটি ভাসতে দেখে স্থানীয় লোকজন । পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে । মৃত এমরানের মৃগী রোগ ছিল বলে স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন