বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লালমনিরহাটে ছাত্রদলের ১১টি ইউনিটের আহবায়ক কমিটি গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

তন্ময় আহমেদ নয়ন, লালমনিরহাট

 

লালমনিরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ১১টি ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

জেলার ৫টি উপজেলা, লালমনিরহাট পৌরসভা,পাটগ্রাম পৌরসভা,লালমনিরহাট সরকারী কলেজ, আদিতমারি সরকারী কলেজ,হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজ,পাটগ্রাম সরকারী কলেজে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

বুধবার (১০ সেপ্টম্বর) জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ কমিটিগুলোর অনুমোদন দেন।

প্রতিটি কমিটিতে একজন আহ্বায়ক, একজন সদস্য সচিব, যুগ্ম আহ্বায়ক ও সদস্য নিয়ে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

আহ্বায়ক কমিটিকে পরবর্তী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে তালিকা জমা দিতে নির্দেশ প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন জানান, সংগঠনকে গতিশীল করতে কেন্দ্রের নির্দেশে এ কমিটিগুলো অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিগুলো অনুমোদন দেওয়ার ফলে নেতা কর্মীরা নতুন করে উজ্জিবীত হয়ে আন্দোলন সংগ্রামে সম্পৃক্ত থাকবেন।

তিনি আরও জানান, নবগঠিত কমিটিগুলো যথাসময়ে পূর্ণাঙ্গ কমিটির তালিকা পাঠালে সংশ্লিষ্ট সবার সঙ্গে সমন্বয় করে সম্মেলন করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন