শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী সিরাজ উদ্দিন আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। আজ বুধবার ( ৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে , ২ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি একাধারে ১৮ বছর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজ উদ্দিনের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোকবার্তায় তারা বলেন, তিনি ছিলেন আওয়ামীলীগের একনিষ্ঠ নিবেদতিপ্রাণ এক কর্মী। সারাজীবন তিনি দলের জন্য কাজ করে গেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগ নেতা মঞ্জুর শাফী চৌধুরী এলিম, মিজানুর রহমান চৌধুরী রিংকু, শাহাব উদ্দিন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাউন্সিলার রুহিন আহমদ খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, উপজেলা প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ রুশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামদ জিলু, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুশাহিদ আলী, সাধারন সম্পাদক নুরুল আলম, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়জুল আলম ফয়ছল, আওয়ামীলীগ নেতা নাজিমুল হক লস্কর, আবু সুফিয়ান আজম, আব্দুস ছালাম, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন