শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর স্মারক লিপি প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিস্থ বাংলাদেশ দূতাবাস রোমে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। মঙ্গলবার সকাল ১১ঘটিকায় দূতাবাসের কন্ফারেন্স রুমে স্মারক লিপি গ্রহণ করেন দূতাবাসের প্রথম কাউন্সিলর সিকদার আশরাফুল হক। জালালাবাদ এসোসিয়েশন ইতালী ও বিশ্ব জালালাবাদ এসোসিয়েশন এবং বাংলাদেশ সহ বহির্বিশ্বে সিলেট বিভাগের সকল সামাজিক সংগঠনের পক্ষ থেকে ইতালীতে স্মারক লিপি প্রদান করেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি অলিউদ্দিন শামীম ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদ এর নেতৃত্বে উপস্থিত এসোসিয়েশনের নেতৃবৃন্দরা। এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতি এম ডি আব্দুল ওয়াদুদ, মোঃ আফজাল আহমেদ, সহ সাধারন সম্পাদক মইনুল ইসলাম, সদস্য রুমেল আহমদ, বৃহত্তর সিলেট যুব সংঘের সভাপতি আরমান উদ্দিন স্বপন, সিলেট সিটি ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ খান সোহেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রোম দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুস সিকদার ও কাউন্সিলর সিকদার আশরাফুল হক বলেনঃ জালালাবাদ এসোসিয়েশনের এই ভালো উদ্যোগ অবশ্যই প্রশংসনীয় আমরা দূতাবাসের পক্ষ থেকে দ্রুততম সময়ের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দপ্তরে প্রেরণ করবো। আমরা আশাকরি বৃহত্তর সিলেট বাসীর সকল যৌথিক দাবী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়িত করবেন।

জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি অলিউদ্দিন শামীম ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদ জানানঃ আমাদের এইসব প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ইতিমধ্যে আমেরিকা সহ বিশ্বের বিভিন্ন দেশে জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে স্মারক লিপি প্রদান করা হয়েছে এবং পর্যাক্রমে অন্যান্য দেশ থেকে ও আমাদের দাবী গুলি প্রধান মন্ত্রীর কার্যালয় স্মারক লিপি প্রদান করা হবে। আমরা বৃহত্তর সিলেটবাসী মনে করি বাংলাদেশ সহ পৃথিবীর বিভিন্ন দেশে আমাদের সিলেট বিভাগের নেতৃবৃন্দ নেতৃত্ব দিচ্ছেন এবং বাংলাদেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। এসব দিক বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যৌথিক দাবী গুলি পূরণ করবেন। জালালাবাদ এসোসিয়েশন ঢাকা কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি ড এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমদ, জালালাবাদ এসোসিয়েশন আমেরিকার সভাপতি মইনুল চৌধুরী হেলাল, জালালাবাদ এসোসিয়েশন ইউ কে র সভাপতি মুহিবুর রহমান মুহিব ও সাধারণ সম্পাদক আমিনুল হক জিল্লু, জালালাবাদ এসোসিয়েশন কানাডার সভাপতি দেবব্রত দে তমাল সহ পৃথিবীর বিভিন্ন দেশে আমাদের সিলেট বিভাগের কৃতি সন্তানরা সিলেট সহ সারা বাংলাদেশের উন্নয়নের জন্য অক্লান্ত সময়োপযোগী ভূমিকা পালন করে যাচ্ছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন