শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখায় দুবাই প্রবাসীর বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড : ৩০ লাখ টাকার ক্ষতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুতাহের লিপু (বড়লেখা)

মৌলভীবাজারের বড়লেখায় এক প্রবাসীর বাড়িতে অগ্নিকাণ্ডে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
আজ মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) ভোর ছয়টার দিকে উপজেলার দক্ষিণ মুছেগুল গ্রামের দুবাই প্রবাসী জুনাব আলী ও মৌর আলীর বাড়িতে এই ঘটনা ঘটে।

এতে আটটি কক্ষ ও ইলেকট্রনিক সামগ্রী, বিভিন্ন আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে উপজেলার দক্ষিণ মুছেগুল গ্রামের দুবাই প্রবাসী জুনাব আলী ও মৌর আলীর বাড়িতে হঠাৎ আগুন লাগে। এসময় পরিবারের সদস্যরা আগুন লাগার বিষয়টি টের পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। তবে এর আগেই রান্না ঘরসহ আটটি কক্ষ, ইলেকট্রনিক সামগ্রী ও বিভিন্ন আসবাবপত্র স¤পূর্ণ পুড়ে যায়।

দুবাই প্রবাসী জুনাব আলীর ভাতিজা মারওয়ান হোসেন বলেন, ভোরের দিকে হঠাত ঘরে আগুন লেগেছে। হঠাৎ গরম অনুভব এবং আগুনে শব্দ শুনে উঠে দেখেন ঘরে আগুন জ্বলছে। পরে তিনি সবাইকে ঘুম থেকে ডেকে তুলেন। তবে কীভাবে আগুন লাগলো তা বুঝে উঠতে পারছি না। আমাদের চোখের সামনে একে একে আটটি ঘর পুড়ে গেছে। ঘরসহ সব মালামাল পুড়ে প্রায় ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন