শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

পর্তুগালে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের আত্নপ্রকাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পর্তুগাল কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন নামের নতুন একটা সামাজিক ও সেবামূলক সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। ইউরোপের পর্তুগালে অবস্থানরত কুলাউড়া উপজেলার প্রবাসীদের নিয়ে এ সংগঠনটির আত্মপ্রকাশ ঘটেছে।

ফেরদৌস আলম রুবেল, মুহিবুর রহমান, সওয়াব আলী ,তোফায়েল আহমেদ, হুমায়ূন আহমেদ সহ ৫জনকে উপদেষ্টা করে নতুন কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি হচ্ছেন ইকবাল হোসেন,সহ-সভাপতি শেখ শামীম, কামরুল হাসান লিজু ,ফরহাদ শপন ও সাধারণ সম্পাদক হলনে ইফতেখার আহমেদ রাহী।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী রাজিব,রুবেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক, সানজিদ আহমেদ,প্রচার সম্পাদক তানভীর খান , দপ্তর সম্পাদক বাবলু আহমেদ এবং আরো ১০জনকে সদস্য করে ২৯ সদস্য বিশিষ্ট পর্তুগাল কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়।

নতুন এ প্রবাসী কমিটির সভাপতি সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন বলেন, ইউরোপের দেশ পর্তুগালে কুলাউড়া উপজেলা সহ আশপাশ এলাকার অনেকে বসবাস করে থাকেন। প্রবাসীদের অধিকার বাস্তবায়নের পাশাপাশি নিজ এলাকার আর্তসামাজিক সেবামূলক কর্মকান্ডে পর্তুগাল প্রবাসীদের অবদান রাখার জন্য এ সংগঠনটি আত্মপ্রকাশ করেছে।

শীঘ্রই সংগঠনের উদ্যোগে করোনাভাইরাসের সংক্রমণের কারনে সাধ্যানুযায়ী এলাকার অসহায়দের মধ্যে আর্থিক অনুদান প্রদান করা হবে বলে কমিটির নেতৃবৃন্দ জানিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন