শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


তুরস্ক থেকে গ্রিসে যাওয়ার পথে দুই বাংলাদেশির মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

তুরস্ক থেকে গ্রীস যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় দু’জন বাংলাদেশি অভিবাসন প্রত্যাশী মারা গেছেন। আলেক্সান্দ্র পুলস শহরে আক্তার আহমেদ ও মিজানুর রহমান নামে ওই দুই বাংলাদেশি সড়ক দুর্ঘটনায় নিহত হন।

আক্তার আহমেদ সিলেটের ওসমানী নগর উপজেলার মনোহর আলীর ছেলে। আর মিজানুর রহমান সুনামগঞ্জের ছাতক উপজেলার আসিদুর রহমানের ছেলে।
মরদেহ উদ্ধারের পর, ওমোনিয়ার আলজব্বার মসজিদে তাদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। বর্তমানে তাদের মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

বাংলাদেশ কমিউনিটির সভাপতি হাজী আব্দুল কুদ্দুস জানান, ২/৩ দিনের মধ্যে সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর তাদের মরদেহ দেশে পাঠানো হবে।

বাংলাদেশ কমিউনিটিসহ, জনপ্রতিনিধিরা, তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং সকলকে এই ধরনের অবৈধ উপায়ে জীবনের ঝুঁকি নিয়ে বিদেশ পাড়ি দেয়া থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন